আগামীকাল থেকে কুলাউড়া উপজেলা বিএনপির ত্রাণ বিতরণ শুরু

প্রকাশিত : ১৭ মে ২০২০
ছবি : সংগৃহীত

শেখ সহিদুল ইসলাম: কুলাউড়া উপজেলা বিএনপির উদোগে সম্প্রতি গঠিত কুলাউড়া উপজেলা বিএনপি ওয়াটসঅ্যাপ গুপের অর্থায়নে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভবিষ্যৎ রাষ্ট্র নায়ক তারেক রহমানের পক্ষে আগামীকাল সোমবার থেকে কুলাউড়ায় অসহায় ও দুস্থদের মধ্যে ত্রাণ বিতরণ কর্মসূচী শুরু হবে। কুলাউড়া সদরে সিএনজি গ্যাস পাম্প সংলগ্ন কোল্ড ষ্টোরেজে দুপুর ১২.৩০ মিনিটে টেলি কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কর্মসূচীতে বক্তব্য রাখবেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় যুগ্ম আহবায়, জেলা বিএনপির সহ সভঅপতি এডভোকেট আবেদ রাজা। সভাপতিত্ব করবেন কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু। সঞ্চালনাড করবেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ বদরুজামান সজল। উদ্বোধনী অনুষ্ঠানের পর টিলাগাঁও, হাজীপুর, শরীফপুর ইউনিয়নে ত্রাণে বিতরণ করা হবে। পর্যায়ক্রমে সকল ইউনিয়ন ও পৌরসভায় ত্রাণ বিতরণ করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে কুলাউড়া উপজেলা মহিলা দলের কর্মীরা বিনামূল্যে মাক্স তৈরী করে উপজেলা বিএনপির এই ত্রাণ তৎপরতায় অংশ নেন। দেশে প্রবাসে অবস্থানরত কুলাউড়া উপজেলার বিএনপির নেতা কর্মীরা হোয়াটস এ্যাপ গুরুপের মাধ্যমে সংগঠিত হয়ে অর্থায়ন করেছে। ধানের শীষের ছবি সম্বলিত মাস্ক ও পিপিই তৈরী করা হয়েছে। শারীরিক দুরত্ব বজায় রেখে সকল কার্যক্রম পরিচালনা করা হবে বলে উপজেলা বিএনপির নেতৃবৃন্দ জানিয়েছেন।

 

আপনার মতামত লিখুন :