আগৈলঝাড়ায় সাংবাদিকদের সাথে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ্র পক্ষে মতবিনিময় ও ঈদ শুভেচ্ছা

প্রকাশিত : ১৭ মে ২০২০

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :  বরিশালের আগৈলঝাড়ায় প্রেসক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মরত স্থানীয় সাংবাদিকেদের ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা উপহার প্রদান করলেন মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহŸায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

রবিবার সকাল সাড়ে এগারোটায় প্রেসক্লাব কার্যালয়ে আহŸায়ক কেএম আজাদ রহমানের সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র পক্ষে আসন্ন ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা নিয়ে সাংবাদিকদের সাথে মতমিনিময় করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ নেতা, মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন প্রমুখ।

এসময় আওয়ামী লীগ নেতৃবৃন্দ মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ’র পক্ষ থেকে করোনা মোকাবেলায় সংশ্লিষ্ট প্রশাসন ও আওয়ামী লীগের সাথে একত্রে বিশেষ দায়িত্ব পালন করায় সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করে আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সাংবাদিকদের জন্য মন্ত্রীর শুভেচ্ছা উপহার (নগদ অর্থ) প্রদান করেন। সাংবাদিকরা মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ঈদ শুভেচ্ছা প্রদানের জন্য ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে নেতৃবৃন্দর মাধ্যমে তাকে আগাম ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করেন। মতবিনিময় সভায় আগৈলঝাড়া প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :