২ লাখ টাকা চাঁদা দাবি মামলার প্রধান আসামী অস্ত্রগুলি ও ইয়াবাসহ যশোরে আটক

প্রকাশিত : ১৮ মে ২০২০

মোঃ রাসেল ইসলাম, স্টাফ রিপোর্টার: যশোর সদর উপজেলার বানিয়াবহু গ্রামের মা মঞ্জিল বাড়ির বারান্দায় চিঠি দিয়ে ২লাখ টাকা চাঁদা দাবির প্রধান আসামী বিপ্লব হোসেনকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র সক্রিয় টিম আটক করেছে। সে সদর উপজেলার তেঁতুলিয়া গ্রামের নজরুল ইসলাম ওরফে মন্টুর ছেলে।শনিবার দিবাগত গভীর রাত সাড়ে ১২ টায় সদর উপজেলার পুলেরহাট (রাজগঞ্জ ষ্ট্যান্ড) হতে একটি দেশী তৈরী পিস্তল (ওয়ান স্যুটারগান), এক রাউন্ড গুলি,১শ’পিস ইয়াবা,একটি মোটর সাইকেল,একটি মোবাইলসহ তাকে আটক করা হয়।

গত ১১ মে রাত ৮ টায় বানিয়াবহু গ্রামের মা মঞ্জিল বাড়ির মালিক ড্রাইভার আজিজুল হকের বাড়ির বারান্দায় একটি হাতে লেখা চিঠি দিয়ে দুস্কৃতিকারীরা ২লাখ টাকা চাঁদাদাবি করে প্রাণ নাশের হুমকী দেয়। ১৪ মে জেলা গোয়েন্দা শাখা ডিবি’র অফিসার ইনচার্জ(ওসি) মারুফ আহমেদ এর নেতৃত্বে ডিবি’র একটি ছদ্মবেশ টিম সন্ধ্যায় রুদ্রপুর সাড়াপোলগামী রাস্তার দক্ষিণ পার্শ্বের তেতুলিয়া গ্রামের ড্রাগন ফল বাগানের খুঁটির কাছ থেকে চাঁদার টাকা নিতে এসে এক চাঁদবাজ আটক হয়।

পরবর্তীতে আটককৃতরা আদালতে জবান বন্দি প্রদান করে। বিপ্লব হোসেন কে আটকের ঘটনায় কোতয়ালি মডেল থানায় রোববার অস্ত্র আইনে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :