গলাচিপায় ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করলেন: স্থানীয় এমপি এসএম শাহজাদা

প্রকাশিত : ২৩ মে ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: সুপার সাইক্লোন আম্ফান পরবর্তী ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা এমপি। শনিবার সকাল থেকে গলাচিপা উপজেলার কয়েকটি স্পটে পানপট্টি, বদনাতলী, উলানিয়া, চিকনিকান্দি, কলাগাছিয়া, ডাকুয়া ইউনিয়নের ঝুঁকিপ‚র্ণ বেঁড়িবাধ পরিদর্শন করেন এবং হত দরিদ্রদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেন। এসএম শাহজাদা এমপি ক্ষতিগ্রস্থ বেড়ীবাধ দ্রæত সংস্কারের জন্য পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তাদের নির্দেশ দেন।

এসময় এমপি এসএম শাহজাদা বলেন, সুপার সাইক্লোন আম্ফান পরবর্তী দুর্যোগ মোকাবেলায় সরকার প্রস্তুত রয়েছে। ক্ষতিগ্রস্থ বেড়ীবাঁধ সংস্কার, দুর্যোগে ক্ষতিগ্রস্থ ও করোনায় কর্মহীন মানুষের পাশে থেকে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করে সাহায্য-সহযোগীতার ব্যবস্থা করা হবে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার জনগণের জানমালের নিরাপত্তায় কাজ করে যাচ্ছে। কোন মানুষ যাতে অসহায় হয়ে না পড়ে এবং করোনা ভাইরাস সহ সব ধরনের দুর্যোগ মানুষ যাতে সাহসের সাথে মোকাবেলা করতে পারে সেদিকে এ সরকার খেয়াল রাখে।

এসময় উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ্, উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি হাজী মজিবুর রহমান প্যাদা, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম, আ’লীগ নেতা মাইনুল ইসলাম রনো, কেন্দ্রীয় নেতা মোফাজ্জেল হোসেন মাসুদ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসাইন, উপজেলা যুবলীগ নেতা মো. আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফ আহম্মেদ আসিফ, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, পানপট্টি ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম, রতনদী তালতলী ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মস্তফা খান, চিকনিকান্দী ইউনিয়ন চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ, ডাকুয়া ইউনিয়ন চেয়ারম্যান সহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :