সাপাহারে ৩৩৪ টি মসজিদের অনুকূলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান

প্রকাশিত : ২৩ মে ২০২০

হাফিজুল হক, সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ৩৩৪ টি মসজিদের অনুকূলে উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে। শনিবার সাড়ে ১১টার দিকে সদরের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার ৩শ’ ৩৪ টি মসজিদের ইমাম, মুহাজ্জিন, সভাপতি ও সাধারণ সম্পাদকদের প্রত্যেকের নিকট নগদ ৫ হাজার টাকা করে মোট ১৬ লক্ষ ৭০ হাজার টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে টেলি কনফারেন্স এর মাধ্যমে সংযুক্ত হয়ে স্থানীয় সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধানমন্ত্রীর উপহার বিতরণের শুভ উদ্বোধনী ঘোষনা করেন। এবং মসজিদ কমিটির উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এসময় উস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, থানার অফিসার ইচার্জ আব্দুল হাই।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক,সাপাহার ফোরামের সভাপতি হাফিজুল হক, সাংবাদিক সোহেল চৌধুরী সহ বিভিন্ন মসজিদ কমিটির সভাপতি,সাধারন সম্পাদক ও সদস্য বৃন্দ।

 

আপনার মতামত লিখুন :