গলাচিপায় বিএনপির উদ্যোগে হত দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত : ২৩ মে ২০২০

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: করোনা মহামারী মোকাবেলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন ও গলাচিপা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফার সৌজন্যে গলাচিপা উপজেলা বিএনপির উদ্যোগে কর্মহীন ও হত দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। কলাগাছিয়া ইউনিয়নের বাশবাড়িয়া চৌরাস্তা সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে শনিবার বেলা ১১ টায় সামাজিক দূরত্ব বজায় রেখে ৩০০ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, পিয়াজ, আলু সেমাই, চিনি, চিড়া, হাত ধোয়ার সাবান।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর হোসেন খান, উপজেলা যুবদলের আহবায়ক খন্দকার মশিউর রহমান শাহিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান মনজু, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো.মোফাজ্জেল হোসেন মোল্লা, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো.প্রিন্স চৌধুরী, বকুলবাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. জুয়েল খান, উপজেলা ছাত্র দলের সদস্য সচিব মো.ফজলুল হক শাকিল প্রমুখ।

গলাচিপা উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর হোসেন খান পৃথক বক্তব্যে বলেন, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন ও গলাচিপা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফার সৌজন্যে গলাচিপায় কর্মহীন ও হত দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে। ঈদের পর পর্যায়ক্রমে পৌরসভা ও সকল ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হবে।

 

আপনার মতামত লিখুন :