ডা. জাফরুল্লাহর জন্য ফল পাঠালেন খালেদা জিয়া

প্রকাশিত : ২৬ মে ২০২০

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের খোঁজখবর নিতে তাকে ফোন করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে ঘুমে থাকায় খালেদা জিয়ার ফোন ধরতে পারেননি তিনি। মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় খালেদা জিয়ার বাসা থেকে জাফরুল্লাহ চৌধুরীর জন্য ফল ও ফুল পাঠানো হয় ঈদের শুভেচ্ছা হিসেবে। এ সময় তার সুস্থতা কামনা করেন খালেদা জিয়া।

বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসের নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যার পর প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার খালেদা জিয়ার পক্ষ থেকে দেয়া ঈদের শুভেচ্ছা ও ফল ধানমন্ডির গণস্বাস্থ্য কার্যালয়ে পৌঁছে দেয়া হয়। সংশ্লিষ্ট সূত্র জানায়, খালেদা জিয়া অসুস্থ জাফরুল্লাহ চৌধুরীকে বিকেলে ফোন করেছিলেন। কিন্তু জাফরুল্লাহ চৌধুরী ঘুমিয়ে থাকায় খালেদা জিয়া তার সঙ্গে কথা বলতে পারেননি।

তারপরই খালেদা জিয়ার দুজন প্রতিনিধি জাফরুল্লাহ চৌধুরীর ধানমন্ডির গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দেশ্যে রওনা হন। সোমবার গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হন। গণস্বাস্থ্য কেন্দ্রের ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষা হলে তার করোনা পজিটিভ আসে।

 

আপনার মতামত লিখুন :