কুয়েত প্রবাসি ঝিনাইদহের লোকমানের মৃত্যু করোনায়-ডাক্তারী সনদ প্রদাণ

প্রকাশিত : ৩০ মে ২০২০

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ: কুয়েত প্রবাসি ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের (বর্তমান টিভি সেন্টার পাড়া) লোকমান হোসেন করোনায় মারা গেছেন। তার ডাক্তার সার্টিফিকেট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। হাসপাতাল কর্তপক্ষ লাশ দাফনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সুপারিশ করেছে। কুয়েত প্রবাসি জীবনা গ্রামের ইজাজুল হক সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান।

উল্লেখ্য গত ২৩ মে করোনা উপসর্গ নিয়ে কুয়েতের সিটি হাসপাতালে মৃত্যুবরণ করেন ঝিনাইদহের লোকমান হোসেন (৫২)। চুয়াডাঙ্গা ডিলাক্সের সাবেক ড্রাইভার লোকমান হোসেন ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের মোকাম মন্ডলের ছেলে। মৃত্যুর ১৫ দিন আগে কুয়েতের জাহারা এলাকায় লোকমানের নিজ ভাড়া বাড়িতে করোনা উপসর্গ দেখা দেয়। করোনা উপসর্গ নিয়ে তিনি কুয়েতের জাহারা হাসপাতালে ভর্তি হন। তার অবস্থা আশংকাজনক হয়ে পড়লে জাহারা হাসপাতাল থেকে কুয়েত সিটি হাসপাতালের করোনা ওয়ার্ডে লোকমানকে ভর্তি করা হয়।

সেখানেই গত ২৩ মে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে লোকমান হোসেন ঝিনাইদহ শহরের টিভি সেন্টার পাড়ার বাড়িতে দুই স্ত্রী ও ৪ কন্যা সন্তান রেখে গেছেন। তার মৃতদেহ দেশে আসবে কিনা তা কোন মাধ্যম থেকেই নিশ্চিত হওয়া যায় নি।

আপনার মতামত লিখুন :