রাণীনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা

প্রকাশিত : ৩১ মে ২০২০

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে গভীর রাতে নিজ বসত বাড়িতে ঢুকে রুঞ্জু মন্ডল (৪৫) নামে এক ব্যবসায়ীকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা ঘটনায় নিহতের স্ত্রী দুলালী বেগম শুক্রবার বিকেলে বাদী হয়ে একজন এজাহার নামীয়সহ অজ্ঞাতনামা আরো ৮জনকে আসামী করে রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। হত্যা কান্ডের পরপরই পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে সাড়াশী অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহ ভাজন দুইজনকে থানায় নিয়ে আসে।

হত্যার মূল রহস্য উদঘাটন ও প্রকৃত জড়িতদের বের করার লক্ষ্যে পুলিশ নানান কৌশলে অগ্রসর হচ্ছে। পুলিশ বলছে, যে কোনো সময় এই হত্যাকান্ডের মূল হোতাসহ জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে। এই ঘটনায় রাতোয়াল বাজার এলাকায় এখন শুনশান নিরবতা বিরাজ করছে। ওই এলাকায় পুলিশের টহল জোরদার থাকলেও ব্যবসায়ীসহ স্থানীয় জন সাধারণর অজানা অতংকে রয়েছে ।

উল্লেখ্য যে বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল গ্রামের আলহাজ্ব শুকবর আলীর ছেলে রুঞ্জু মন্ডলকে রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে মুখোশধারী এক যুবক বাড়ির সাথে লাগানো গোয়াল ঘরের টিনের চালা কেটে রান্না ঘরে প্রবেশ করে পরিকল্পনা মোতাবেক বাড়ির ব্যবহারিত পানির মটর চালু করে।

মটরের পানি পরছে টের পেয়ে রঞ্জু মন্ডল ঘুম থেকে উঠে মটর বন্ধ করার জন্য রান্না ঘরের দরজা খোলা মাত্রই পূর্ব থেকে ওঁত পেতে থাকা মুখোশধারী ওই দূর্বৃত্ত এ্যলোপাথারী ভাবে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে মূর্মর্ষ অবস্থায় ফেলে রেখে ঘটনাস্থল ত্যাগ করে। পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক জানান, ব্যবসায়ী মঞ্জু হত্যা কান্ডের বিষয়ে রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রফতার করে আইনের আওতায় আনার জন্য আমাদের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। আশাকরি শিঘ্রই এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন হবে।

 

আপনার মতামত লিখুন :