অসুস্থ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম হাসপাতালে, নমুনা সংগ্রহ

প্রকাশিত : ১ জুন ২০২০

ঠাণ্ডা-জ্বর নিয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগ নেতা সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সোমবার দুপুরের দিকে তাকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে একজন স্বজন জানিয়েছেন। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নাসিমের অসুস্থতা সম্পর্কে জানতে চাইলে দলের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম সাংবাদিকদেরকে বলেন, ঠাণ্ডা-জ্বরে ভুগছেন। সে কারণে দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন অবস্থা স্থিতিশীল।”

বাবার অসুস্থতা নিয়ে নাসিমের ছেলে তানভীর শাকিল জয় সাংবাদিকদেরকে বলেন, “এমনিতেই আব্বুর শারীরিক অবস্থা ভালো নয়, নানা সমস্যা নিয়ে আছে। আজকে নিউমোনিয়ার সমস্যা বেড়ে যাওয়ায় জরুরি ভিক্তিতে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করেছি। এখন অবস্থা স্থিতিশীল।” তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি, জরুরি দরকার হলে বাবাকে সিএমএইচে নিয়ে যাব। তিনি (প্রধানমন্ত্রী) সিএমএইচে কথা বলে রেখেছেন।”

করোনাভাইরাসের কোনো লক্ষণ আছে কি না জানতে চাইলে জয় বলেন, “এমনিতে কোনো শ্বাসকষ্ট নেই। আমরা চার দিন আগে নিজেরাই আব্বুর করোনাভাইরাসের টেস্ট করিয়েছি, রেজাল্ট নেগেটিভ এসেছে। “তবে আজকে হাসপাতালে ভর্তির পর আবারও নমুনা নেওয়া হয়েছে। রেজাল্ট এখনও পাইনি।

আপনার মতামত লিখুন :