ময়মনসিংহ জেলায় ডিবির অভিযানে পুলিশ সদস্যসহ ২৭ জুয়ারি গ্রেফতার

প্রকাশিত : ২ জুন ২০২০

ময়মনসিংহ জেলায় ডিবির অভিযানে পুলিশ সদস্যসহ ২৭ জুয়াড়ি গ্রেফতার হয়েছে। এরমধ্যে একজন জামালপুরে কর্মরত এক পুলিশ সদস্য ও অপর একজন পুলিশ কর্মকর্তার ভাই রয়েছে। গতকাল সোমবার (০১ জুন) বিকালে ত্রিশাল উপজেলা সদরের বাসস্ট্যান্ড সংলগ্ন গুলশান সিনেমা হলের পরিত্যক্ত বিল্ডিংয়ের তৃতীয় তলায় জুয়ার আসর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- পুলিশের উপ পরিদর্শক সাদির উদ্দিন, এক পুলিশ কর্মকর্তার ভাই জুয়েলসহ জাকির হোসেন, আরমান উল্লাহ ওরফে আমান, শরীফুল ইসলাম জনি, কামরুল ইসলাম, আনিছুর রহমান স্বপন, রফিকুল, মমিন মিয়া, শাখাওয়াত হোসেন রাসেল, জজ মিয়া, কামাল হোসেন, সাহাব উদ্দিন, হুমায়ুন কবির, শেখ মিরাজ, চানু, হারুন, রমজান আলী, আক্কাছ আলী, আবুল কালাম, সুরুজ, আক্তার, মোস্তাফিজুর রহমান, শহিদুল, নারায়ণ ঘোষ, মান্নান, আ. রশিদ। মঙ্গলবার (০২ জুন) তাদেরকে আদালতে নেয়া হলে জেল হাজতে পাঠানোর আদেশ দেন আদালত।

জেলা গোয়েন্দা পুলিশের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান জেলায় যোগদান করে জুয়ামুক্ত ময়মনসিংহ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পুলিশ সুপারের এমন কঠোর নির্দেশে ডিবি পুলিশ জুয়া বিরোধী নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে ডিবির এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে সোমবার ত্রিশালে অভিযানকালে গোপন সূত্রে খবর পায় ত্রিশালের বাসস্ট্যান্ড সংলগ্ন গুলশান সিনেমা হল নামক পরিত্যক্ত বিল্ডিংয়ের তৃতীয় তলায় বিশাল জুয়ার আসর চলছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে ২৭ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, গ্রেফতার হওয়াদের বাড়ি ময়মনসিংহে ত্রিশালসহ আশপাশের বিভিন্ন জেলা ও উপজেলায়। এদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :