নারায়ণগঞ্জে পাচ অনলাইন নিউজ পোর্টাল খুলে দেয়ার দাবিতে মানববন্ধন

প্রকাশিত : ৪ জুন ২০২০

নারায়ণগঞ্জে অবৈধ পক্রিয়ায় বন্ধ করে দেয়া জনপ্রিয় ও শীর্ষ পাঁচটি অনলাইন নিউজ পোর্টাল অবিলম্বে খুলে দেয়ার দাবিতে মানববন্ধন করেছে ফতুল্লা মডেল প্রেসক্লাব। বুধবার বিকেলে ফতুল্লার পঞ্চবটি মোড়ে সাংবাদিক ও পাঠকদের অংশ গ্রহনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় এমন হীন কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সংগঠনটির সাংবাদিকসহ পাঠকবৃন্দ।
মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বাঁধন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান খোকা, যুগ্ম সম্পাদক সহিদুল ইসলাম সহিদ, দপ্তর ও প্রচার সম্পাদক মোখলেছুর রহমান তোতা, কার্যকরী সদস্য মহসিন আলম, আব্দুল কাইয়ুম খান, তুষার আহমেদ, নাজমুল হাসান আশিক।
এছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিক মোঃ কামাল আহমেদ, সাংবাদিক সোনালী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৪ মে সন্ধ্যা থেকে নারায়ণগঞ্জের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময় নারায়ণগঞ্জ ডটকম, যুগের চিন্তা ২৪ ডটকম, নিউজ নারায়ণগঞ্জ২৪ ডটনেট, প্রেস নারায়ণগঞ্জ ডটকম ও নারায়ণগঞ্জটুডের ওয়েবসাইট আনরিচেবল দেখাচ্ছিল। তখন ভাবা হচ্ছিল পোর্টাল গুলোর সার্ভার ডাউন হয়ে এমনটা হতে পারে। কিন্তু গত ২২ মে থেকে পোর্টালগুলো সম্পূর্ন রুপে বøকড্ হয়ে যায়। এরপর জানা গেছে, একটি কুচক্রী মহল তাদের অপকর্ম ঢেকে রাখার লক্ষ্যে জেলার প্রথম সাড়ির ও মুক্ত চিন্তার এই নিউজ পোর্টালগুলো অবৈধ উপায়ে বন্ধ করে দিয়েছে। এটা মোটেও কাম্য নয়। এভাবে গণমাধ্যমে কুচক্রীদের কালো হাতের হস্তক্ষেপ বরদাস্ত করা হবে না। তাই অবিলম্বে পোর্টালগুলো খুলে দিতে হবে। এই দাবি শুধু গণমাধ্যম কর্মীদের নয়, এটা গণমানুষেরও দাবি।

পরিশেষে সংগঠনের সভাপতি আনিছুজ্জামান অনু বলেন, অবিলম্বে এই পোর্টাল গুলো খুলে দেয়া না হলে সাংবাদিকদের পাশাপাশি পাঠকরাও দূর্বার আন্দোলণ গড়ে তুলতে বাধ্য হবে।

আপনার মতামত লিখুন :