এরশাদপুত্রের ওপর হামলা, মেয়রের উল্টো কথা

প্রকাশিত : ৪ জুন ২০২০

রংপুরের পল্লীনিবাসে হামলা ও ভাংচুরের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন সংসদ সদস্য এরশাদপুত্র সাদ এরশাদ। তবে অভিযোগ অস্বীকার করেছেন সিটি মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা। পাশাপাশি প্রতিবাদে বিক্ষোভ মিছিল করা হয়। হামলার ঘটনায় ওয়ার্ড জাপার এক নেতাকে আটক করা হলেও এখন পর্যন্ত মামলা হয়নি। মঙ্গলবার রাতে রংপুরে এরশাদের পল্লীনিবাসে দফায় দফায় হামলার ঘটনায় পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন করা হয়েছে।

উত্তেজনা বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। বুধবার দুপুরে পল্লীনিবাসে সংবাদ সম্মেলন করেন রংপুর-৩ আসনের সংসদ সদস্য সাদ এরশাদ। এ সময় মেয়রের বিরুদ্ধে সশস্ত্র হামলা ও শারীরিকভাবে লাঞ্ছনার অভিযোগ করেন তার স্ত্রী মাহিমা এরশাদ। তিনি বলেন, আমাদের ওপর যে হামলাটা হলো তার দায়িত্ব কে নেবে। একজন নারীর ওপরও হামলা কেনো। তার বিরুদ্ধে এখনও কোনো পদক্ষেপ নেয়া হলো না।রংপুর-৩ সংসদ সদস্য সাদ এরশাদ বলেন, বেআইনী কাগজে সই করাতে এসেছিল। আর এভাবেই ২য় বার আমাকে অ্যাটাক করা হয়েছে।

এদিকে সশস্ত্র হামলার অভিযোগ অস্বীকার করেন দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিক্ষোভ মিছিল করেন রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা। মঙ্গলবার রাতে পাল্লীনিবাসে যান জাতীয় পার্টির ২৭ নম্বর ওয়ার্ড সভাপতি টিপু সুলতান। সাদ এরশাদের অভিযোগ, এ সময় তার অবৈধ ডিও লেটারে স্বাক্ষর না করায় হামলা চালিয়ে ভাংচুর করা হয় পল্লীনিবাস।

একপর্যায়ে তাকে আটক করে পুলিশে দেয়া হয়। এদিকে, খবর পেয়ে রাতেই মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা ও তার সমর্থকরা দ্বিতীয় দফায় পল্লীনিবাসে হামলা চালিয়ে চেয়ার-টেবিল, গাড়ি ও বেশকিছু আসবাবপত্র ভাঙচুরের অভিযোগ ওঠে।

 

আপনার মতামত লিখুন :