স্বাস্থ্যমন্ত্রীর কুশপুত্তুলিকা দাহ করলেন নতুনধারার নেতৃবৃন্দ

প্রকাশিত : ৪ জুন ২০২০

ঢাকা : করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যর্থ স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগের দাবীতে কুশপুত্তুলিকা দাহ ও চিকিৎসা খাতে দুর্নীতি বন্ধের দাবীতে সমাবেশ ৪ জুন সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে। ধারার চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা।

বক্তব্য রাখেন নতুনধারা বাংলাদেশ এনডিবি ঢাকা মহানগর উত্তরের উপদেষ্টা এ্যাড. নূরনবী পাটোয়ারী, মো. ইউসুফ, নূরে আলম চৌধুরী প্রমুখ। এসময় মোমিন মেহেদী বলেন, নতুন প্রজন্মের রাজনীতি সচেতন নাগরিকরা স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ চায়; কেননা, এই অথর্ব ব্যক্তিটি জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী এবং বাংলাদেশের প্রতিটি মানুষের গলার কাঁটায় পরিণত হয়েছেন। তিনি নিজে যেমন কোন সিদ্ধান্ত দেশ-মানুষকে করোনা পরিস্থিতি থেকে মুক্তির জন্য দিতে পারেন নি; তেমনি অন্য মন্ত্রণালয়ের মন্ত্রীদেরকেও স্থির সিদ্ধান্তে থাকতে দেন নি।

পাশাপাশি স্বাস্থ্য মন্ত্রণালয় আর চিতিৎসাখাতকে করোনাকালেও করে তুলেছেন দুর্নীতির রামরাজত্ব। তাঁর মত লোকের কারণে হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। অতএব, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার অন্তরায় অথর্ব ব্যক্তি স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবী করছি, তিনি পদত্যাগ না করলে তাকে অব্যহতি দেয়ার জন্যও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জনগনের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।

 

আপনার মতামত লিখুন :