সেন্ট্রাল লন্ডন যুবদলের পক্ষে সিলেট খাদিমুল ইসলাম মোহাম্মদীয়া কুবেরাইল মাদ্রাসায় অর্থ সহায়তা প্রদান

প্রকাশিত : ৫ জুন ২০২০

ইয়াসমিন আক্তার, লন্ডন: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-“বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশে এবং যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনের পরামর্শক্রমে যুক্তরাজ্যের সেন্ট্রাল লন্ডন যুবদলের উদ্যোগে সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার ০৩ নং দেওয়ান বাজার উনিয়নে খাদিমুল ইসলাম মোহাম্মদীয়া কুবেরাইল মাদ্রাসায় নগদ অর্থ সহায়তা প্রদান করা হয় ।

সেন্ট্রাল লন্ডন যুবদলের সভাপতি মহাম্মদ হাসান আহম্মেদ ও সাধারণ সম্পাদক মাছরুল হোসাইন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়ে ৫টি এতিমখানা মাদ্রাসা/মসজিদ সহ ১টি ত্রাণ বিতরণ কার্যক্রম হাতে নেন। পুনরায় তৃতীয় বারের ত্রাণ (পঞ্চম মাদ্রাসায়)বালাগঞ্জ খাদিমুল ইসলাম মুহাম্মদিয়া কুবেরাইল মাদ্রাসায় প্রদান করা হয় যা পর্যায়ক্রমে চলমান থাকবে বলে জানা যায়। এ সময় উপস্তিত ছিলেন অত্ত মাদ্রাসার মুহতামীম মওলানা আব্দুর রহমান,মওলানা ফারুক মিয়া, শিক্ষা সচিব মওলানা মনোওয়ার হোসেন, মাদ্রাসার সভাপতি হাজী রেদুওয়ান মিয়া,ক্যাশিয়ার ও ৫ নং ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম ইরন শিক্ষক হাফীজ আমিনুল ইসলাম,মাস্টার সেজু মিয়া মওলানা ফজলুর রহমান,দারা মিয়া।

আরও উপস্তিত ছিলেন বালাগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো সাহিদুল হক সুহেল,০৩নং দেওয়ান বাজার ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ০৪নং বিএনপির সভাপতি মো ইয়াবর আলী, বালাগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক সাইফুল ইসলাম শেফুল, ০৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি আখদস মিয়া, সাধারন সম্পাদক মঈনুল ইসলাম, ০৪নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক জিতু মিয়া, বিএনপি নেতা সিদ্দেক মিয়া সিদই, শাহনুর মিয়া, দেওয়ান বাজার ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক আবজল হোসেন দ্বারা, সুলতান মনসুর, যুবদল নেতা রুনু মিয়া, বুরহান উদ্দিন, ছালিক মিয়া, রাজন মিয়া, শায়েখ আহমদ, আলী হোসেন,নাজমুল মিয়া, নিজাম আহমদ, বুরহান মিয়া।

বালাগঞ্জ উপজেলা শ্রমিক দল নেতা শাহ আলম, জাকির হোসেন, সাহেদ আহমদ। সিলেট জেলা ছাত্রদল নেতা আদিল আহমদ রিমন, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য মুসলেখ আহমদ, সাজু মিয়া, দেওয়ান বাজার ইউনিয় ছাত্রদল নেতা জাহিদ আহমদ, রেদুওয়ান আহমদ, শাহীন আহমদ, রুবেল আহমদ, রুমান আহমদ, নাজিম উদ্দিন, সামস্ উদ্দিন, দুলহান আহমদ প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন করোনা ভাইরাসের ফলে সারা বিশ্বের মানুষ আজ গৃহবন্দি। বাংলাদেশে করোনা ভাইরাসের আক্রমণ ঠেকাতে সরকার কর্তৃক ঘোষিত লকডাউনের ফলে গরিব ও নিম্ন মধ্যবিত্ত মানুষ আজ দিশেহারা। এ সময়ে অসহায় মানুষের পাশে মানবতার হাত বাড়িয়ে দেওয়া একটি মহতী কাজ ও নিঃসন্দেহে প্রশংসনীয়। উপস্তিত নেতৃবৃন্দ সেন্ট্রাল লন্ডন যুবদল সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সেন্ট্রাল লন্ডন যুবদলের সর্বস্তরের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

 

 

আপনার মতামত লিখুন :