রাউজানে জ্বর ও শাসকষ্ট নিয়ে গার্মেন্টস শ্রমিকের মৃত্যু

প্রকাশিত : ৫ জুন ২০২০

আমির হামজা. রাউজান প্রতিনিধ: চট্টগ্রামের রাউজানে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বেশকিছু দিন তিনি অসুস্থ থাকার পর শুক্রবার ভোরে নিজ বাড়িতে মারা যান তিনি। মৃত্যু হওয়া ব্যক্তি উপজেলার ৯নং পাহাড়তলী ইউনিয়নের খৈয়াখালী গ্রামের মো: ইউসুফ (৪০)। প্রতিবেশী ও তাঁর এক আত্মীয় সুত্রে জানা যায়, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যু হওয়া ইউসুফ চট্টগ্রাম শহরের একটি গার্মেন্টস কারখানায় চাকরি করতেন।

সেখানে তিনি অসুস্থ হয়ে পড়লে চলে আসেন গ্রামের বাড়িতে। তিনি বেশকিছু দিন বাড়িতে তীব্র জ্বর ও শাসকষ্ট নিয়ে ভোগছিলেন। এই অবস্থায় তিনি তাঁর করোনা পরিক্ষা করেনি বলে নিশ্চিত করেন তাঁর ঐ আত্মীয়। তবে তাঁর মৃত্যুতে এলাকার মানুষ সন্দেহ করছেন তিনি হয়তো করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করছেন। এছাড়াও এলাকার মানুষ জানিয়েছেন যেকোন মানুষ এখন জ্বর, সর্দি হলে নিজেকে লোকানোর চেষ্টা করছেন এতে করে করোনার সংক্রমণ দিন দিন বেড়েই চলছে। এতে করে মানুষের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ার আতংকে আছেন মানুষ।

সাধারণ মানুষ বলছেন যাদের এমন অবস্থা হচ্ছে তাঁর সঠিক চিকিৎসা নিয়ে নিজে ভালো থেকে অন্যেকে যেন ভালো রাখেন। অকালে মৃত্যু হওয়া মো: ইউসুফের বিবাহীত জীবনে ২ সন্তানের জনক। বড় মেয়ে নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজে পড়াশোনা করেন। আর ছোট মেয়ের বয়স ৬/৭ বছর হবে। অকালে পিতাকে হারিয়ে নানা দুশ্চিন্তায় পড়েছে তাঁর পরিবার। সর্বশেষ তাঁর মৃত্যুর বিষয়টি জেনে দাফন করতে এগিয়ে আসেন গাউসিয়া কমিটির সদস্যারা।

 

আপনার মতামত লিখুন :