সাংবাদিক জিহাদ শিকদারের নামে মিথ্যা মামলার ভয় ও জীবন নাশের হুমকি

প্রকাশিত : ৭ জুন ২০২০

শেখ সাইফুল ইসলাম কবির,বাগেরহাট প্রতিনিধি:বাগেরহাটের মোল্লাহাট উপজেলার প্রেসক্লাব মোল্লাহাটের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক জিহাদ শিকদারের নামে মিথ্যা মামলার ভয় ও তার পরিবার সহ সকলকে জীবন নাশের হুমকি দিয়েছে একটি প্রভাবশালী মহল।

মোল্লাহাট উপজেলা চরআটজুড়ী গ্রামের মৃত কবির উদ্দিন শিকদারের পুত্র সাংবাদিক জিহাদ শিকদারের বাড়িতে অনাধিকার প্রবেশ করে গাছপালা কেটে নেওয়া সহ বিভিন্ন ধরণের ক্ষতি সাধনের বিষয় মোল্লাহাট থানায় একটি সাধারণ জিডি করেন সাংবাদিক জিহাদ।

ওই জিডির বিষয় তদন্তকারী পুলিশ অফিসার কুদ্দুস আলী সরেজমিনে তদন্ত করতে গেলে থানায় কেন এই প্রভাবশালীদের বিরুদ্ধে জিডি করা হলো ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে সাংবাদিক জিহাদসহ তার পরিবারের সকলকে জীবন নাশের হুমকি ও মিথ্যা মামলায় জড়িয়ে দেখিয়ে দেওয়ার হুমকি দেয়।

প্রভাবশালী জবর দখলকারী একই গ্রামের ওলি শিকদারের পুত্র রেজোয়ান শিকদার ও মিতু শিকদার সহ তার লোকজনেরা।জিডির তদন্তকারী কর্মকর্তা কুদ্দুস আলী জানান, আপনারা যা শুনছেন তা সত্য। আমি ওদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আইনী প্রস্তুতি নিচ্ছি।

এব্যাপারে জিডির বাদি সাংবাদিক জিহাদ শিকদার জানায় আমি মোল্লাহাট থানায় একটি জিডি করেছি। কারণ আমার বাড়ী থেকে জোর পূর্বক গাছ গাছালি কেটে নেওয়া সহ বিভিন্ন ধরণের ক্ষয়ক্ষতি করায় আমি নিরুপায় হয়ে আইনের প্রতি সম্মান দেখাইয়া জিডি করেছি এটাই আমার অপরাধ। ওরা যেকোন মুহূর্তে আমাকে ও আমার পরিবারকে প্রাণ নাশ করতে পারে।

আপনার মতামত লিখুন :