নোয়াখালীর সেনবাগে ধর্ষণ মামলার আসামি ‌‌‌‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রকাশিত : ১৫ জুন ২০২০

নোয়াখালীর সেনবাগে পুলিশের সঙ্গে ‌‌‌‌‌‌‌‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার প্রধান আসামি মিজানুর রহমান (৪০) নিহত হয়েছে। নিহত মিজান পার্শ্ববর্তী উপজেলা সোনাইমুড়ীর নাওতলা গ্রামের আলা উদ্দিনের ছেলে। সোমবার (১৫ জুন) ভোররাতের দিকে উপজেলার ছাতারপাইয়া পূর্ব বাজারে সোনাকান্দী এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়। সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, রোববার বিকেলে ধর্ষণ মামলার আসামি মিজানকে আটক করা হয়। এরপর তার স্বীকারোক্তিমতে সোমবার রাত ৩টার দিকে তাকে নিয়ে তিনি সঙ্গীয় পুলিশ ফোর্সসহ তার সহযোগীদের আটক করতে অভিযান চালায়। এ সময় পুলিশ উপজেলার ১ নম্বর ছাতারপাইয় ইউনিয়নের ছাতারপাইয়া বাজারে পৌঁছলে মিজানের সহযোগীরা অতর্কিত পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে মিজানকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে মিজানের সহযোগীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মিজানকে উদ্ধার করে পুলিশ। নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি, ২ রাউন্ড গুলি, একটি ধারালো ছোরা উদ্ধার করে। নিহতের লাশ বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

 

আপনার মতামত লিখুন :