প্রতীক ও ঝিলিকের গানে শুরু হচ্ছে নতুন সিনেমা

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারি ২০২০

নতুন সিনেমা শুরু করতে যাচ্ছেন চলচ্চিত্র পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু। পাত্র-পাত্রী এখনো ঠিক করেননি। তবে নাম রেখেছেন ‘অফুরন্ত ভালোবাসা’। রোমান্টিক গল্পে নির্মিত এই ছবিটির কাজ শুরু হতে যাচ্ছে গান রেকর্ডিংয়ের মধ্য দিয়ে। পরিচালক জানান, কণ্ঠশিল্পী প্রতীক হাসান ও সেরাকণ্ঠের ঝিলিক দ্বৈতভাবে এই গান গাইবেন। তিনি জাগো নিউজকে বলেন, ‘আজ মঙ্গলবারই গানের রেকর্ডিং হবার কথা ছিলো। কিন্তু কিছু নির্দিষ্ট কারণে পেছাতে হয়েছে। শুক্রবারের মধ্যেই মগবাজারের একটি স্টুডিওতে গানের ভয়েস নেয়া হবে।

সুদীপ কুমার দীপের কথায় ছবির টাইটেল ট্র্যাকটির সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। ছবির গল্প নিয়ে মোস্তাফিজুর রহমান বাবু বলেন, ‘রোমান্টিক গল্প নিয়েই তৈরি করবো ছবিটি। তবে এখানে পারিবারিক আমেজ থাকবে। বর্তমান সময়ে দর্শকের চাহিদার বিষয়টিও মাথায় রেখেছি। আশা করছি দর্শক ফিরিয়ে আনার যে আন্দোলন এখন ইন্ডাস্ট্রিতে চলছে সেখানে আমার ‘অফুরন্ত ভালোবাসা’ ছবিটি ভালো সংযোজন হবে।’

এই সিনেমার নায়ক-নায়িকা হিসেবে কখনো আরিফিন শুভ-মাহিয়া মাহি আবার কখনোবা সাইমন-পরীমনির নাম শোনা যাচ্ছে। এই বিষয়ে জানতে চাইলে বাবু জানান, ‘আমার ইচ্ছে আছে ভালো একটি জুটি নিয়ে ছবিটি করার। আলোচনা হচ্ছে। খুব দ্রুতই নাম ঘোষণা করতে পারবো।’‘অফুরন্ত ভালোবাসা’ ছাড়াও ‘টার্গেট বাংলাদেশ’ নামে একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান বাবু। সেই ছবিতেও আরিফিন শুভ ও মাহির অভিনয়ের গুঞ্জন ছড়িয়েছে। তবে পরিচালক বলছেন, ‘এখনও কিছু চূড়ান্ত হয়নি’।

আপনার মতামত লিখুন :