ফতুল্লায় স্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত জখম পাষন্ড স্বামীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত : ১৯ জুন ২০২০

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার আলীগঞ্জ এলাকায় পারিবারিক বিষয়দি নিয়ে শাররীক ও মানসিক ভাবে নির্যাতন মারপিট করে রক্তাক্ত জখম করেছে পাষন্ড স্বামী সোহাগ ও তার পরিবার। এ ব্যাপারে গত ১৯ জুন দুপুরে রিমা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় সোহাগসহ তার বাবা মাকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লা থানাধীর আলীগঞ্জ মধ্যপাড়া দুলাল মিয়ার বাড়িতে ভাড়া থাকে আঃ মতিন ও তার পরিবার। গত ৬ বছর আগে তার মেয়ে রিমা বেগম (২২) কে একই এলাকার অলী হাজীর বাড়ির ভাড়াটিয়া মোশাররফ মৃধার ছেলে সোহাগ মৃধার সাথে ইসলামের শরীয়ত মোতাবেক বিবাহ সম্পন্ন করেন। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে একটি পুত্র সন্তান জন্ম নেয়। তার নাম মোঃ রোমান (৪)। সোহাগ ও তার মা শাহিদা বেগম সহ তার পরিবারের সদস্যরা বিভিন্ন সময় বিভিন্ন অজুহাত সৃষ্টি কওে রিমাকে শাররীক মানসিকভাবে নির্যাতন কওে আসছে।

এমন কি শরীরে মারপিট করে বেশ কয়েক বার রক্তাক্ত করেছে। এ নিয়ে বেশ কয়েকবার স্থানীয় ভাবে শালিস মিমাংসা করেছে। এরপরও নির্যাতন কমছে না সোহাগ ও তার মায়েরক কতৃর্ক রিমাকে। গত ১৬ জুন সকাল ১০টায় ভুয়া কথা উপস্থাপনা করে রিমাকে মারপিট ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। তাকে যদি স্বেচ্ছায় তালাক প্রদাণ করে বাবার বাড়ি রিমা যদি না যায় তাহলে তাকে হত্যা কার হুমকী প্রদান করে। এদিকে সোহাগের অত্মীয়রা জানায় উভয় পক্ষের মধ্যে সমস্যা আছে । এলাকায় বেশ কয়েকবার বিচার আচার হয়েছে এরপরও থামেনি তাদের বিরোধ।

 

আপনার মতামত লিখুন :