সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কঙ্গনার বোন রঙ্গোলি

প্রকাশিত : ২২ জুন ২০২০

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পরই বিভিন্ন প্রসঙ্গে আগেই মুখ খুলতে দেখা গিয়েছে কঙ্গনা রানাওয়াতকে। এবার তার পথেই হাঁটলেন কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল। রীতিমতো মুভি মাফিয়াদের পোষা মিডিয়ার বিরুদ্ধে সরব হয়ে সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় সুশান্ত ও অঙ্কিতাকে নিয়ে একটি আবেগঘন পোস্ট লেখেন তাদের বন্ধু সন্দীপ সিং। ওই পোস্টে সুশান্ত ও অঙ্কিতার ভালোবাসার দিনগুলির কথা, তাদের সঙ্গে একসঙ্গে কাটানো নানান কথা শেয়ার করেছেন তিনি। এমনকি সুশান্ত-অঙ্কিতার ভালোবাসা ধ্রুব সত্যি বলে লিখেছেন সন্দীপ।

তিনি লিখেছেন, তিনি তাদের বিয়ের স্বপ্ন দেখতেন। এমনকি নিজের ফ্ল্যাটের নেমপ্লেটে সুশান্তের নাম এখনও অঙ্কিতা সযত্নে রেখে দিয়েছেন বলেও জানান সন্দীপ। আর তার এই পোস্টটি প্রসঙ্গেই মন্তব্য করেন রঙ্গোলি। সন্দীপের এই পোস্টটিই শেয়ার করে রঙ্গোলি প্রশংসা করেছেন তার। রঙ্গোলির দাবি, সুশান্ত এমনই ‘ফ‍্যান্সি’ পিআর টিম নিযুক্ত করেছিল যারা মুভি মাফিয়াদের হয়ে কাজ করত। পিআরের মেয়েটি তাকে বুঝিয়েছিল ইন্ডাস্ট্রিতে উপরে উঠতে হলে, সবার নজর কাড়তে হলে একজন আকর্ষণীয় সঙ্গিনী দরকার। এখানে ভালবাসাটা একটা ব্যান্ডিং। তাই নিজের ব্যান্ডিং তৈরি করতে পুরনো দুর্বলতাকে ভুলে যেতে হবে সুশান্তকে। রণবীরদের মতো সুপার মডেলের সঙ্গে সম্পর্ক করতে হবে। অঙ্কিতার মতো টেলিভিশন অভিনেত্রীদের সঙ্গে মালাডের ফ্ল‍্যাটে থাকা তার ইমেজের পক্ষে ভাল নয়।

রঙ্গোলি আরও লেখেন, ওরা সুশান্তকে বোঝায় ইন্ডাস্ট্রির বাকিদের সমান হতে হলে তাদের মতো হাঁটা চলা, জীবন যাপন রপ্ত করতে হবে তাকে। নাহলে তিনি চিরদিন একজন স্ট্রাগলিং টেলিভিশন অভিনেতাই হয়ে থেকে যাবেন। এরপরেই অঙ্কিতার ফ্ল‍্যাট থেকে বেরিয়ে আসেন সুশান্ত। অঙ্কিতা ভেঙে পড়ে। এদিকে সুশান্তের শিরদাঁড়াও ওরা ভেঙে দেয়। তিনি সুপার মডেলদের ডেট করতে শুরু করেন। বান্দ্রায় থাকতে শুরু করেন। কিন্তু তার আশেপাশে সব নকল বন্ধু ছিল। রঙ্গোলির কথায়, এসব কিছুই তিনি আগে শুনেছিলেন। তখনই বুঝেছিলেন এরা কেউ তাকে সাহায‍্য করবে না। সেটাই হল। সুশান্ত একা হয়ে গেল। শেষে তাকে নিয়ে নোংরা আলোচনাও শুরু হল। তারপর তিনি সবাইকেই ছেড়ে চলে গেলেন। রঙ্গোলি বলেন, বাইরে থেকে আশা প্রতিভাবান ছেলে মেয়েদের এভাবেই মরীচিকা দেখায় মুভি মাফিয়ারা।

 

আপনার মতামত লিখুন :