জয়পুরহাটে প্রেম করে দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রীকে সঙ্গে নিয়ে খুন

প্রকাশিত : ২২ জুন ২০২০

জয়পুরহাটে কাবিননামা সংক্রান্ত দ্বন্দ্বের জেরে এক গৃহবধূকে ছুরিকাঘাত ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও প্রথম স্ত্রীর বিরুদ্ধে। হত্যাকাণ্ডের ৬ ঘণ্টার মধ্যেই পুলিশ অভিযুক্ত স্বামী ও প্রথম স্ত্রীকে গ্রেফতার করেছে। পরে দায় স্বীকার করেছে অভিযুক্তরা। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

কাবিননামা সংক্রান্ত দ্বন্দ্বের জেরে জয়পুরহাটে নির্মমভাবে প্রাণ দিতে হলো গৃহবধূ রোজিনাকে। পুলিশ ও নিহতের স্বজনরা জানান, দুই মাস আগে আক্কেলপুর উপজেলার হরিসাড়া গ্রামের মেহেদী হাসান প্রেম করে রোজিনাকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন। বিয়ের সময় কাবিন নামায় দেড় লাখ টাকা উল্লেখ করা হলেও প্রতারণা করে ১ লাখ ২০ হাজার টাকা পরিশোধ দেখানো হয়। এ নিয়ে প্রতিবাদ করায় রোজিনার সঙ্গে দ্বন্দ্ব শুরু হয় মেহেদী হাসানের।

সবশেষ গত শুক্রবার রাতে রোজিনা তার স্বামীর বাড়িতে গেলে পূর্ব পরিকল্পিতভাবে মেহেদী হাসান ও তার প্রথম স্ত্রী মিলে রোজিনাকে ছুরিকাঘাত ও শ্বাসরোধ করে হত্যা করে বলে অভিযোগ উঠে। পরে অটোরিকশায় করে রোজিনার বাড়ির পাশে লাশ ফেলে রেখে আসে তারা। লাশ উদ্ধারের পরপরই অভিযান চালিয়ে আসামি মেহেদী হাসান ও তার প্রথম স্ত্রীকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতে নেয়া হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় অভিযুক্তরা।

ওসি আবু ওবায়েদ বলেন, অতি দ্রুত সময়ের মধ্যে আমরা আসামিদের ধরতে পেরেছি। তাই চার্জশিটও আমরা তাড়াতাড়ি দিয়ে দেব। অভিযুক্তদের দেয়া তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :