ডাঃ সরওয়ারের আবিস্কৃত করোনা প্রতিষেধক, মাক্স বিতরণ ফ্রী ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিত : ৪ জুলাই ২০২০

জাতীয় সাহিত্য ভুবন, গণস্বাস্থ্য হোমিও ও স্বপড়ব সেবা হোমিও’র উদ্যোগে করোনা প্রতিষেধক ও মাক্স বিতরণ ফ্রী ক্যাম্পেইন হাতিরঝিল পুলিশ প্লাজার পাশ থেকে শুরু করে রামপুরা বিটিভির ভবনের বিটিভির কর্মকর্তা ও কর্মচারীদের বিতরণ শেষে প্রতিদিনের ন্যায় ফ্রী ক্যাম্পেইন সমাপ্ত হয়। বিশিষ্ট ক্যান্সার গবেষক ও অধ্যক্ষ ডাঃ এস এম সরওয়ারের আবিস্কৃত হোমিপ্যাথিক করোনা প্রতিষেধক বিতরণ এর পূর্বে জাতীয় সাংবাদিক সংস্থার সাংগঠনিক সচিব ও জাতীয় সাহিত্য ভুবনের সভাপতি, প্রধান অতিথির বক্তব্যে বলেন, এ ঔষধ সেবন করলে করোনা ভাইরাস সিরিজ দিয়ে শরীরে পোষ করলেও করোনাভাইরাসে আμমণ হবেন না। তিনি আরো বলেন করোনা পজেটিভ থাকলেও তার নেগেটিভ হবে এই ঔষধ সেবন করলে।

করোনা পজেটিভ যাদের হয়েছে আমার কাছে আসলে করোনার লক্ষন অনুযায়ী ঔষধ দিলে করোনা সম্পুর্ন রুপে সুস্থ্য হয়ে যাবে ইনশআল্লাহ্। তিনি আরো বলেন করোনা হলে আতঙ্ক হবাব কিছু নেই। করোনা হলে নিজেকে সুরক্ষিত রেখে কাজ করলে ভয়ের কোন কারন নেই। পৃথিবীতে এ পর্যন্ত যত রকমের মহামারি রোগ হয়েছে তাতে হাজার হাজার মানুষ মারা গেছে। কিন্তু পৃথিবী থেকে রোগ বিদায় হয়ে যায় নাই। বিভিনড়ব চিকিৎসা পদ্ধতির মাধ্যমে ও সচেতনতার মাধ্যমে নিয়ন্ত্রণ করতে হয়েছে। করোনা ঠিক তাই পৃথিবী থেকে চলে যাবে না।

আমরা সকলে সুরক্ষিত থেকে ও চিকিৎসার মাধ্যমে নিয়ন্ত্রণে আনতে হবে। আপনার ভাই হোক, বাবা হোক, মা হোক, বোন বা আত্মীয় স্বজন যেই করোনায় আμান্ত হোক ভয় না পেয়ে নিজেকে সুরক্ষিত রেখে হোমিওপ্যাথিক চিকিৎসকের কাছে নিয়ে আসুন। হোমিওপ্যাথিক চিকিৎসায় সম্পূর্ন সুস্থ হয়ে ওঠবে। তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী বাস্তহারা লীগের সাধারণ সম্পাদক লায়ন আবুল কালাম আজাদ এর করোনা পজেটিভ হয়েছিল। তিনি আমার কাছে চিকিৎসা নিয়ে ২৪ ঘন্টায় সুস্থ হয়ে ৪ দিনের মধ্যে ২৯ জুন জাতীয় প্রেসক্লাবের সামনে ফ্রী ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন।

আমাদের সদস্যদের সীমিত অর্থ দিয়ে এই ফ্রী ক্যাম্পেইন চালিয়ে আসছি। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সবিনয় অনুরোধ ও দাবী জানাচ্ছি সরকারের পৃষ্ঠপোষকতা ও আর্থিক সহযোগীতা পেলে আমরা আরো ব্যাপক ভাবে সারা দেশে করোনা প্রতিষেধক ছড়িয়ে দিতে পারব। ডাঃ শামীমা সোমা সভাপতিত্ব করেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কবি হারিছ হাসান সাগর-বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সহ সম্পাদক ও জাতীয় সাহিত্য ভুবনের সাধারণ সম্পাদক, আজিজুল হক মিন্টু-প্রধান সম্পাদক, সোনার বাংলা ফটো সার্ভিস এন্ড নিউজ মিডিয়া (এসপিএন), আনিসুজ্জামান আনিস-দপ্তর সম্পাদক জাতীয় সাহিত্য ভুবন প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :