বান্দরবানে জেলা পুলিশ লাইন্স কমিউনিটি ব্যাংকের এটিএম বুথ এর শুভ উদ্বোধন

প্রকাশিত : ৮ জুলাই ২০২০

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: ব্যাংকিং সুবিধার্থে বাংলাদেশকে এগিয়ে নিতে সর্বোচ্চ কাজ করছে সরকার আর তারই ধারাবাহিকতায় বান্দরবানে মানব সেবাই কাজ করে যাওয়া সকল পুলিশ সদস্যদের জন্য ব্যাংকিং সুবিধা সর্বোচ্চ নিশ্চিতকরণের লক্ষ্যে বান্দরবান পুলিশ লাইন্স এ বাংলাদেশ কমিউনিটি ব্যাংক এর এটিএম বুথ শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল দুপুরে বান্দরবান জেলা পুলিশ লাইন্সে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিঃ এর এটিএম বুথ’র “শুভ উদ্বোধন” করেন বান্দরবান পার্বত্য জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব জেরিন আখতার, বিপিএম মহোদয়। এ সময় উপস্থিত ছিলেন জনাব এস এম মোবাশ্বের হোসাইন অতিরিক্ত পুলিশ সুপার(সদর), কমিউনিটি ব্যাংকের কর্মকর্তাসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে ব্যাংকিং সেবা দ্রুত ও কার্যকরী পদক্ষেপে বাংলাদেশ পুলিশ কে এগিয়ে নিয়ে যেতে বাংলাদেশ সরকারের এ ধরনের মহৎ কর্মকাণ্ডকে স্বাগত জানিয়েছে বান্দরবানের সকল পুলিশ সদস্য বৃন্দ। এটিএম বুথ স্থাপন হওয়াতে সকল পুলিশ সদস্য বৃন্দ তাদের সকল ব্যাংকিং কার্যক্রম খুব দ্রুত করতে পারবে বলে আশাবাদী। তাই এ ধরনের ব্যাংকিং কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে বান্দরবান জেলার পুলিশ লাইন্স সকল পুলিশ সদস্য বৃন্দ।

 

আপনার মতামত লিখুন :