এক সপ্তাহ না পেরোতেই সরকারী ভবন প্রতিষ্ঠাতা দাবী করে লেখা ফলক রাতে উদাও

প্রকাশিত : ৮ জুলাই ২০২০

ফরিদ আহমদ শিকদার, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ২নং ইউনিয়নের সরকারী বরাদ্ধ কৃত ভবনের দেয়ালে ইউপি চেয়ারম্যান আশিক মিয়ার নাম প্রতিষ্ঠাতা হিসেবে নাম ফলক টানানো হয়। এতে জনগন ক্ষিপ্ত হলে প্রিন্ট ও অনলাইন প্রত্রিকাগুলি ফলাও করে সংবাদ প্রকাশ করে।সংবাদ প্রকাশ হলে এক সপ্তাহ না পেরোতেই রাতের আধারে নাম ফলকটি আবার উদাও হয়ে যায়। এই নিয়ে সারা নবীগঞ্জে সকল শ্রেণির মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

উল্লেখ্য হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ২নং বড় ভাকৈর পুর্ব ইউনিয়ন কমপ্লেক্সে ভবনের প্রতিষ্টাতা নিজেকে দাবী করে নব-নির্মিত গেইটে নাম ফলক টানানোর কারনে ইউপি চেয়ারম্যান আশিক মিয়ার বিরোদ্ধে ক্ষোভ ও উত্তেজনা দেখা দিয়েছে উক্ত ইউনিয়নের সাধারণ মানুষের মধ্যে।

সরজমিনে জানা যায় আওয়ামিলীগ সরকার ক্ষমতায় আসার পর স্থানীয় সরকারের অধীনে সারাদেশে প্রত্যেকটি ইউনিয়ন পরিষদের স্থায়ীভাবে কমপ্লেক্স ভবন নির্মানের উদ্যোগ গ্রহণ করে। এরই ধারাবাহিকতায় ভবনটি নির্মিত হয়। এদিকে হঠাৎ করে ইউপির নব- নির্মিত গেইটে ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আশিক মিয়া নিজের নামে ভবন প্রতিষ্টাতা দাবী করে নাম ফলক টানানোয় এলাকায় নানান আলোচনা সমালোচনার ঝড় উঠে।

 

আপনার মতামত লিখুন :