কলাপাড়ায় ট্রলারের ধাক্কায় ভেঙ্গে গেছে কাঠের পুল: ভোগান্তি তিন ইউনিয়নের মানুষ

প্রকাশিত : ৯ জুলাই ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ভাড়ানির খালের উপর নির্মিত কাঠের পুলটি ট্রলারের ধাক্কায় ভেঙ্গে পড়েছে। এ পথে চলাচলকারী উপজেলার তিন ইউনিয়নের মানুষের যোগাযোগ বন্ধ হয়ে গেছে। সোমবার বিকালের দিকে একটি ট্রলারের ধাক্কায় উপজেলার ডালবুগঞ্জ ও মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া পয়েন্টের ভাড়ানির খালের উপর নির্মিত কাঠের পুলটি ভেঙ্গে যায়।

এ খালের উপর স্থায়ী ভাবে একটি গার্ডার ব্রীজ নির্মাণ করার দাবী জানিয়েছেন স্থানীয়রা। স্থানীয় সূত্রে জানা গেছে, এ কাঠের পুলটি উপর দিয়ে উপজেলার ডালবুগঞ্জ, মিঠাগঞ্জ ও মহিপুর ইউনিয়নের লোকজন চলাচল করে। কিন্তু সোমবার বিকালের দিকে একটি ট্রলারের ধাক্কায় এ কাঠের পুলটি ধুমরে মুচড়ে পরে যায়। ফলে চরম দূর্ভোগে তিন ইউনিয়নের মানুষ। স্থানীয় বাসিন্দা মিজানুর রহমান বাচ্চু বলেন, ট্রলারের ধাক্কায় এ পুলটি এমন ভাবে ভেঙ্গে পরে যায় যা সংস্কার করা সম্ভব নয়। এর ফলে লোকজন চরম ভোগানন্তির শিকার হচ্ছে।

তাই সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের সূ-দৃষ্টি কামনা করছেন তিনি। ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম সিকদার বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছি। এই কাঠের পুল দিয়ে ডালবুগঞ্জ ও মিঠাগঞ্জ ও মহিপুর এ তিন ইউনিয়নের শতশত জনগণ আসা যাওয়া করে। তাই এখানে একটি গার্ডার ব্রীজ প্রয়োজন বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

 

আপনার মতামত লিখুন :