চিত্রনায়িকা তমা মির্জা করোনাভাইরাসে আক্রান্ত

প্রকাশিত : ১১ জুলাই ২০২০

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য তমা সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে এক ফেইসবুক স্ট্যাটাসে জানান সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। পরে এ চিত্রনায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বাবা, মা ও ছোট ভাইয়ের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্তের পর শুক্রবার তার রিপোর্টও ‘পজিটিভ’ এসেছে।

চিকিৎসকদের পরামর্শে পরিবারের বাকি সদস্যদের থেকে আলাদা থাকছেন তারা। ফুসফুসের পুরানো জটিলতার কারণে তার বাবার অবস্থার অবনতি ঘটলেও পরিবারের বাকি সদস্যদের অবস্থা স্থিতিশীল বলে জানান তিনি। দেশে করোনাভাইরাসের প্রকোপের মধ্যে এপ্রিলের দিকে সরকারি বিধিনিষেধ উপক্ষো করে সন্ধ্যা ছয়টার পর বাইরে বের হওয়ায় জরিমানা গুনতে হয়েছিল এ নায়িকাকে।

২০১৫ সালে শাহনেওয়াজ কাকলীর পরিচালনায় ‘নদীজন’ চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতি হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার পান তমা। এম বি মানিকের ‘বলো না তুমি আমার’ চলচ্চিত্রের মধ্য দিয়ে অভিষেকের পর শাহীন সুমনের ‘মনে বড় কষ্ট’, অনন্ত হীরা পরিচালিত ‘ও আমার দেশের মাটি’, শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

আপনার মতামত লিখুন :