গলাচিপায় কেন্দ্রীয় যুবলীগ নেতা মামুন আজাদের মাস্ক ও শুকনো খাবার বিতরন

প্রকাশিত : ১২ জুলাই ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতা মু. মামুন আজাদের পক্ষ থেকে মাস্ক ও শুকনো খাবার বিতরন করা হয়েছে। রবিবার বেলা ১১ টায় গলাচিপা প্রেসক্লাব কার্যালয়ে কেন্দ্রীয় নেতা মামুন আজাদের পক্ষ থেকে দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি মোঃ রিয়াদ হোসাইন, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ডের হাতে মাস্ক ও শুকনো খাবার তুলে দেন।

এর আগে গলাচিপা থানার পুলিশ সদস্যবৃন্দ, গলাচিপা স্বপ্নপূরন বিদ্যানিকেতনের ছিন্নমূল কোমলমতি শিশু ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন অসহায় গরীব জনসাধারনের মাঝে এসব মাস্ক ও শুকনো খাবার বিতরন করা হয়। গলাচিপা পৌরসভায় মোট ১৫০০ পিচ মাস্ক ও পর্যাপ্ত পরিমাণ শুকনো খাবার বিতরন করা হয়।

কেন্দ্রীয় যুবলীগ নেতা মামুন আজাদ বলেন, করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যে সাধারন মানুষের জন্য কিছু করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। এসময় উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সাজ্জাদ আহমেদ মাসুদ, চর কাজল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জামাল হোসেন, দৈনিক বাংলাদেশ বুলেটিনের প্রতিনিধি সঞ্জিব দাস, বিজয় টিভির প্রতিনিধি মো. জিপু প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :