আত্রাইয়ে এমপি ইসরাফিল আলম এর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত : ১২ জুলাই ২০২০

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬,(রাণীনগর-আত্রাই) আসনের এমপি ইসরাফিল আলম এর রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে আত্রাই উপজেলা আওয়ামীযুব লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এই দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমানের সভাপতিত্বে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ দত্ত, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, প্রচার সম্পাদক ও পাঁচুপুর ইউপি চেয়ারম্যান মোঃ আফছার আলী প্রামানিক, সাহাগোলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবু,বিশা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা,কালিকাপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক নাজমূল হক নাদিম, পাঁচুপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু হাসান, জাতীয় শ্রমিক লীগ সভাপতি আব্দুস ছালাম, সাধারণ সম্পাদক সরদার সোয়েবসহ সকল ইউনিয়নের বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দু দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।

উল্লেখ্য, এমপি ইসরাফিল আলম গত কয়েক দিন ধরে হঠাৎ করেই শারীরিক অসুস্থ্যতায় ঢাকায় একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তার আশু রোগমুক্তি কামনা করে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

আপনার মতামত লিখুন :