কলাপাড়ায় চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা সামগ্রী প্রদান

প্রকাশিত : ১৪ জুলাই ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় “সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা” প্রকল্পের আওতায় করোনা সংক্রমন রোধে উপজেলার সদর ক্লিনিক এবং ইউনিয়নয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রসহ ইউনিয়ন পর্যায়ে দুইটি প্রাইভেট কিøনিকের জন্য করোনা সংক্রমন প্রতিরোধ সামগ্রী ও ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম হস্তান্তর করা হয়েছে।

ইউকে এইড এর সহযোগিতায় কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড ও পার্টনার্স ইন হেলথ্ এন্ড ডেভেলপমেন্ট এর তত্বাবধানে সোমবার বেলা ১১টায় কলাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াস খান রানার হাতে এ সুরক্ষা সামগ্রী তুলে দেন পিএইচডি এর হেলথ্ কোর্ডিনেটর নূরমোহাম্মদ।

এ সময় আরএইচস্টেপ এর ফিল্ড কো-অর্ডিনেটর আবু ইমরানসহ সরকারি ও বেসরকারি কর্মকর্তা ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। পিএইচডির হেলথ্ কো-অর্ডিনেটর নূর মোহাম্মদ জানান, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যসেবা প্রদানকারী পেশ্জাীবীদের জন্য সার্জিকাল মাস্ক, সার্জিকাল গøাভস্, থার্মোমিটার ও হ্যান্ডওয়াশিং ষ্টেশনসহ ১০ প্রকার সংক্রমন প্রতিরোধ সামগ্রী দেয়া হয়।

 

আপনার মতামত লিখুন :