কুলাউড়া ও জুড়ীতে ‘‘পল্লীবন্ধু এরশাদের’’ প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

প্রকাশিত : ১৫ জুলাই ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: কুলাউড়া ও জুড়িতে সাবেক রাষ্ট্রপতি ‘‘পল্লীবন্ধু এরশাদের’’ প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। কুলাউড়া উপজেলা জাতীয় পার্টি, পৌর কমিটি, উপজেলা যুব সংগতি ও ছাত্রসমাজের সম্মিলিত উদ্যোগে কুলাউড়া রেলওয়ে স্টেশন রোডস্থ অস্থায়ী কার্র্যালয়ে সাবেক সফল রাষ্ট্রপতি আলহাজ্ব হোসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

এ সময় সাবেক এই রাষ্ট্রপতির বাংলাদেশের উন্নয়নে তার ভূমিকা, জীবন ও দর্শনের উপর আলোচনা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাপার কেন্দ্রীয় কমিটির অন্যতম নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলা বারের বিশিষ্ট আইনজীবী আলহাজ্ব এডভোকেট এম মাহবুবুল আলম শামীম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আজির উদ্দীন, মোঃ মবশ্বির আলী, মুহিবুর রহমান লাল মাস্টার, আশরাফ উদ্দিন হিরো, মোঃ রকিব উদ্দিন, ওয়াহিদ মেম্বার, যুব সংহতির এম এ মালিক, লিটনসহ স্থানীয় নেতৃবৃন্দ। শোক সভা শেষে মরহুম রাষ্ট্রপতির জান্নাত নছিব কামনার্থে দোয়া পরিচালনা করেন- আবু আইয়ুব আনসারী। অপরদিকে, জুড়ী উপজেলায় জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে স্থানীয় কামিনীগঞ্জে বাজারে জাতীয় পার্টির কার্র্যালয়ে সাবেক সফল রাষ্ট্রপতি আলহাজ্ব হোসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাপার কেন্দ্রীয় কমিটির অন্যতম নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলা বারের বিশিষ্ট আইনজীবী আলহাজ্ব এডভোকেট এম মাহবুবুল আলম শামীম। শোকসভায় আরো বক্তব্য রাখেন-স্থানীয় জাপা নেতা সুরমান আহমেদ চৌধুরী, জেলা কমিঠির সদস্য আশরাফ উদ্দিন হিরো, কুলাউড়া উপজেলার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মবশ্বির আলী, হাজী কুতুব উদ্দীন, মোঃ আনু মিয়া, জহির রায়হান, আব্দুল আজিজ, আজমল আলী, শফিক মিয়া, আলী আজাদ (বড়লেখা) ও অন্যান্য নেতৃবৃন্দ। শোক সভা শেষে মরহুম রাষ্ট্রপতির জান্নাত নছিব কামনার্থে দোয়া পরিচালনা করেন মৌলানা আজম খান।

 

আপনার মতামত লিখুন :