হবিগঞ্জের আজমিরি,বানিয়াচং প্লাবিত বন্যার আশংকা

প্রকাশিত : ১৫ জুলাই ২০২০

ফরিদ আহমদ শিকদার (হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের আজমিরি,বানিয়াচংয়ে ক্রমেই বেড়ে চলেছে বন্যার পানি। নেওয়া হচ্ছে না পর্যাপ্ত ব্যবস্তা। এতে দুর্ভোগে পরেছেন আজমিরি,বানিয়াচং বাসী। কারন একদিকে মানুষ রয়েছে প্রানঘাতি করোনা ভাইরাসের আতঙ্কে। আরেকদিকে পড়ছে বন্যার আতঙ্কে। এতে দুর্ভোগে পরেছেন সাধারণ জনগন।

সরেজমিনে বানিয়াচং এবং আজমিরির বিভিন্ন এলাকা ঘুরে বন্যার পরিস্থতির ভয়াবহ অবস্থা দেখা যায়। সবচেয়ে ভয়াবহ অবস্থা ধারন করছে বানিয়াচং উপজেলার আমীরখানি গ্রামের। তলিয়ে গেছে প্রায় অনেকটি রাস্তা। এতে চলাফেরা করতে পারছে না স্হানীয় জনসাধারণ। তাছাড়া রয়েছে বাড়িগড় তলিয়ে জাওয়ার ঝুকি। চারদিকে শুধু পানির হাহা কার। তলিয়ে যাচ্ছে চারদিকের সকল রাস্তা। স্থানীয়রা জানান এতে আমরা চলাফেরা করতে পারছিনা।

তাছাড়া ও প্রতিনিয়তই পরতে হচ্ছে নানান দুর্ভোগে। এখনও পর্যন্ত সরকারি কোন কর্মকর্থা এসে তাদের বন্যার পরিস্থিতি পরিদর্শন করেছেন কী না প্রশ্নের জবাবে তিনি বলেন আমরা প্রায় অনেক দিন ধরে দুর্ভোগে ভুগতেছি। কিন্তু এখন ও পর্যন্ত কোনো সরকারি কর্মকর্তা খোজ খবর নেননি। এবং কোনো ব্যবস্তা নেননি। এলাকার সকল সচেতন মহল অতিদ্রুত বন্যা পরিস্থিতি মোকাবেলায় সরকারের সহযোগিতা তারা কামনা করেন।

 

আপনার মতামত লিখুন :