মহিপুরে যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ

প্রকাশিত : ১৭ জুলাই ২০২০

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মহিপুরে যুবলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ করা হয়েছে। শুক্রবার (১৭জুলাই) শেষ বিকেলে মহিপুর সদর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ফলজ, বনজ, ঔষধি ভেষজসহ বিভিন্ন প্রকার গাছের চারা রোপণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মহিপুর থানা যুবলীগের আহবায়ক ও কুয়াকাটা প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি এএম মিজানুর রহমান বুলেট, যুগ্ম আহবায়ক মাসুদ রানা, যুবলীগ নেতা ও মহিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাঈদ, থানা যুবলীগ নেতা সিদ্দিক মোল্লা, মহিপুর সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফেরদৌস হাওলাদার, যুগ্ম আহবায়ক শাহারীয়ার সুমন, ইব্রাহিম হাওলাদার ও মনির হাওলাদার প্রমূখ।

মহিপুর থানা যুবলীগের আহবায়ক এ এম মিজানুর রহমান বুলেট বলেন,জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে স্বরণীয় করে রাখতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির আহবানে এবং পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক আরিফুজ্জামান রনির নির্দেশে এ বৃক্ষ রোপণ কর্মসূচী পালিত হয়েছে। পর্যায় ক্রমে মহিপুর থানার প্রতিটি ইউনিয়নে এ কর্মসূচী অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

আপনার মতামত লিখুন :