হিরো আলমের বিরুদ্ধে মারধরের অভিযোগে মামলা

প্রকাশিত : ২৪ জুলাই ২০২০

শুটিংয়ে টাকা না দিয়ে মারধর করার অভিযোগে আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুলাই) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জুনিয়র আর্টিস্ট নয়ন মণ্ডল ওরফে জুনিয়র মিশা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বাদীর জবানবন্দি গ্রহণের পর তেজগাঁও থানা পুলিশকে মামলা তদন্তের নির্দেশ দিয়েছেন ঢাকার মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান। বাদীপক্ষের আইনজীবী মো. মকিম মণ্ডল বলেন, মারধরসহ কয়েকটি অভিযোগে দণ্ডবিধির ৩২৩/৩২৫/৩৭৯ ও ৫০৬ ধারায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলাটি দায়ের করা হয়েছে। আদালত তেজগাঁও থানা পুলিশকে আগামী ১ সেপ্টেম্বরের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

নয়ন মণ্ডল ওরফে জুনিয়র মিশা বলেন, “আমি হিরো আলমের সঙ্গে ‘সাহসী হিরো আলম’ ছবিতে দ্বিতীয় খলনায়ক হিসেবে অভিনয়ের জন্য ১৫ হাজার টাকায় চুক্তি করি। চুক্তি অনুযায়ী, গাজীপুরের মনপুরা শুটিং স্পটে অভিনয় করতে যাই। সেখানে কিছুদিন অভিনয় করি। এর মধ্যে ঢাকায় আসার সময় হিরো আলম আমার হাতে ৫০০ টাকা ধরিয়ে দিয়ে বলেন, বাকি টাকা পরে দেব। আমি বাসায় এসে কিছুদিন পর তার মোবাইলে ফোন দেই। তিনি ফোনে আমাকে বলেন, কিসের টাকা পাবি তুই। তুই কোনো টাকা পাবি না। নয়ন মণ্ডল আরো বলেন, এরপর হিরো আলম আমার ফোন ধরত না।

গাজীপুরে ছবির শুটিংস্থলে টাকা চাইলে হিরো আলম আমাকে শুটিংয়ের দা দিয়ে আঘাত করে, কিল-ঘুষি মারে। আমি সেখান থেকে চলে আসি। এরপর ১৯ জুন এফডিসিতে মানববন্ধনে অংশ নিতে যাই। হিরো আলম আমাকে সেখানে মারধর করেন। হিরো আলমের লোকজনের ভয়ে আমি জীবন নিয়ে শঙ্কায় আছি। তাই আমি আদালতে মামলাটি করি।

 

আপনার মতামত লিখুন :