গলাচিপায় ৯ হাজার ৩শত ৩০ জন দুঃস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

প্রকাশিত : ৩০ জুলাই ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় ৯ হাজার ৩শত ৩০ জন দুঃস্থ ও অসহায়, শ্রমজীবীদের মাঝে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। আজ বুধবার (২৯ জুলাই) সকাল ১০ টায় গোলখালী ইউনিয়ন পরিষদে বসে ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়।

সামাজিক দূরত্ব নিশ্চিত করে চাল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, গোলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন হাওলাদার, ট্যাক অফিসার (ইউআরসি) মো. শহিদুল হক, উপজেলা খাদ্য পরিদর্শক সায়েম মিয়া, ইউপি সদস্য মনির মীর, ইউপি সদস্য মনির হাওলাদার, ইউপি সদস্য মোসলেম উদ্দিন প্যাদা, ইউপি সদস্য হিরু রাজ্জাক, গোলখালী ইউনিয়ন পরিষদের সচিব রমিজ উদ্দিন হাওলাদার প্রমুখ।

গোলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার বলেন, অসহায়, দুঃস্থ, শ্রমজীবী মানুষের মাঝে ১০ কেজি চাল বিতরণ করা হয়েছে। গলাচিপা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস.এম দেলোয়ার হোসাইন বলেন, পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সরকারিভাবে ৯ হাজার ৩শত ৩০ জন দুঃস্থ ও অসহায়, শ্রমজীবীদের মাঝে ১০ কেজি করে চাল দেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার বলেন, প্রত্যেক ইউনিয়নে হত দরিদ্ররা সরকারিভাবে চাল পাবে। কোন অনিয়ম হবে না।

অনিয়ম হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, গরীব মানুষের কথা চিন্তা করে সারা দেশের মত গলাচিপায় চাল বরাদ্দ দিয়েছেন। হত দরিদ্ররাই এ চাল পাচ্ছে।

আপনার মতামত লিখুন :