শরীয়তপুরে তিন মোটরসাইকেল চোর আটক করেছেন ডিবি

প্রকাশিত : ৫ আগস্ট ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের মুল পরিকল্পনাকারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। সম্প্রতি জেলার জাজিরা উপজেলার পদ্মাসেতু এলকায় ভাড়ায় মোটরসাইকের চালক রিয়াজুল ইসলাম ইবু কে হত্যা করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় এ চক্রটি। ইবু’র লাশ উদ্ধারের পর তথ্য প্রযুক্তিও বিভিন্ন সোর্স ব্যবহার করে গতকাল ফরিদপুরের ভাঙ্গা থানা এলাকা থেকে চক্রের মূল পরিকল্পনাকারী হৃদয় মৃধাকে আটক করে ডিবি পুলিশ।

তার দেয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার ও আরোও দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে দুপুরে এক সংবাদ সম্মেলনে জানিয়েছে শরীয়তপুরের পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান। পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে গ্রেফতারকৃতরা ঘটনার লোমহর্ষক বর্ননা দিয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে দাবী করেছেন পুলিশ সুপার। তিনি আরো জানান এ চক্রটি র্দীঘদিন যাবত শরীয়তপুর মাদারীপুরসহ বৃহত্তর ফরিদপুর অঞ্চলে মোটরসাইকেলে যাত্রী সেজে ভাড়ায় নিয়ে চালকদের আহত বা হত্যা করে মোটর সাইকেল ছিনতাই করে আসছে।

উল্লেখ্য, গেল ২৮ জুলাই সন্ধ্যায় মাদারীপুর সদর থানার মোস্তফাপুর বাস ষ্ট্যান্ড থেকে যাত্রী সেজে হৃদয় মৃধা ও তার এক সহযোগী ভাড়ায় মোটরসাইকেল চালক রিয়াজুল ইসলাম ইবুকে পাঁচ শত টাকায় ভাড়া করে কাঠালবাড়ি ঘাটে নিয়ে যায়। জাজিরা এলাকার পদ্মাসেতুর হাইওয়ের পাশে ইবু কে হত্যা করে মোটরসাইকেল নিয়ে পালিয় যায় হৃদয় ও তার সহযোগীরা। পরের দিন জাজিরা থানা পুলিশ ইবু’র লাশ উদ্ধার করে।

রিয়াজুল ইসলাম ইবু মাদারীপুর সদর উপজেলার উত্তর পাঁচখোলা গ্রামের আনোয়ার হোসেন খানের ছেলে। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, নড়িয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান,শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :