গলাচিপায় ৭০০ পরিবারে ইসলামিক রিলিফের অর্থায়নে মাংস বিতরণ

প্রকাশিত : ৫ আগস্ট ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: ইসলামিক রিলিফ বাংলাদেশের অর্থায়নে পটুয়াখালীর গলাচিপা উপজেলার ০৯টি ইউনিয়নের (আমখোলা, গোলখালী, গলাচিপা, ডাকুয়া, পানপট্টি, রতনদী তালতলী, চিকনিকান্দি, গজালিয়া ও গলাচিপা পৌরসভা) ৭০০ জন এতিম শিশু, বিধবা, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে ০২ কেজি করে গরুর গোশ বিতরণ করা হয়। গলাচিপা মহিলা কলেজ প্রাঙ্গনে মাংস বিতরন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহীন শাহ্।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন গলাচিপা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জনাব মো. শাহজাহান মিয়া, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. আব্দুল মন্নান, ইসলামিক রিলিফ বাংলাদেশ- গলাচিপা ফিল্ডের অ্যাসিসটেন্ট প্রোগ্রাম অফিসার রেখা ইয়াসমিন, ফিল্ড অফিসার নুর আলম, সোহেল রানা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উপজেলা চেয়ারম্যান মো. শাহীন শাহ বলেন, করোনাকালীন এ সময়ের মধ্যেও ইসলামিক রিলিফের এহেন মানবিক কার্যক্রমকে সাধুবাদ জানান ও তাদের এ মহতী উদ্যোগের জন্য ধন্যবাদ জানান। একই সাথে তিনি সা¤প্রতিক সময়ের বিভীষিকা করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহারের নির্দেশনা দেন।

ইসলামিক রিলিফ বাংলাদেশ- গলাচিপা ফিল্ডের অ্যাসিসটেন্ট প্রোগ্রাম অফিসার রেখা ইয়াসমিন জানান, ইসলামিক রিলিফ প্রতি বছর গলাচিপায় কোরবানীর এ প্রোগ্রাম পরিচালনা করে আসছে। তিরি আরও জানান, ইসলামিক রিলিফ রমজানে ৪৩৯ প্যাকেট খাবার বিতরন করেছে যার প্রতি প্যাকেটে ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ লিটার সওয়াবিন তেল, ৩ কেজি চিনি ও ৩ কেজি ছোলা ছিল। এছাড়াও ইসলামিক রিলিফ দীর্ঘদিন ধরে গলাচিপায় এতিম শিশুদের লেখাপড়া ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে আর্থিক সহযোগিতা প্রদান করে আসছে।

 

আপনার মতামত লিখুন :