বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে ত্রাণ বিতরণ

প্রকাশিত : ১০ আগস্ট ২০২০

আজ ১০ আগস্ট রোজ সোমবার সকাল ১১ ঘটিকায় কামরাঙ্গীরচর নুরুল উলুম কওমী মাদ্রাসা পশ্চিম মোমিনবাগ, ঢাকায় বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে বন্যা দূর্গত ও অসহায় গরীব-দুঃখী মানুষদের মাঝে (৪০০) জনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মদ আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় নেতা মোঃ আব্দুস ছাত্তার, মোঃ আজিজুল হক, ড. মোঃ জাহাঙ্গীর আলম, আনন্দ কুমার সেন, প্রেস এন্ড মিডিয়া উইং।

সোনার বাংলা একতা সঙ্ঘের সভাপতি হাবিবুর রহমান মুন্সির সভাপতিত্বে ও বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় নেতা মোঃ আজিজুল হকের সঞ্চালনায় মোঃ আলাউদ্দিন বলেন, বঙ্গবন্ধু পরিষদ বন্যার্তদের মাঝে দেশব্যাপী ত্রাণ বিতরণ কর্মসূচি পালন করছে। তিনি বিভিন্ন রাজনৈতিক দল, সমাজসেবী সংগঠন এবং সমাজের বিত্তশালীদের গরীব-দুঃখী মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান।

পরে কামরাঙ্গীরচর এলাকার বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় ৪০০ পরিবারের মধ্যে কিছু খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মওলানা নাজিম উদ্দিন।

 

আপনার মতামত লিখুন :