নবীগঞ্জে বিশিষ্ট কবি তাহেরা খাতুনকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ

প্রকাশিত : ১৩ আগস্ট ২০২০

পাঠকনন্দিত কবি তাহেরা খাতুনের নবীগঞ্জ আগমন উপলক্ষে জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। কবি সংগঠনের পক্ষ থেকে স্বাগত জানান জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি কবি ও শিশুসাহিত্যিক পৃথ্বীশ চক্রবর্ত্তী এবংজাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিভ এসোসিয়েশন (ফারিয়া)’র সভাপতি কবি ও সাংবাদিক মো. গোলাম রহমান লিমন।

উল্লেখ্য যে বিশিষ্ট কবি, কলামিস্ট তাহেরা খাতুন নবীগঞ্জ উপজেলার সুযোগ্য- উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিন মহোদয়ের রত্নগর্ভা জননী। বিশিষ্ট কবি তাহেরা খাতুন নবীগঞ্জে বেড়াতে এলে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা এবং সৌজন্য সাক্ষাত করেন কবি পরিষদ থেকে জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি কবি ও শিশুসাহিত্যিক পৃথ্বীশ চক্রবর্ত্তী এবং জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিভ এসোসিয়েশন (ফারিয়া)’র সভাপতি কবি ও সাংবাদিক মো. গোলাম রহমান লিমন।

ঢাকা বাংলা একাডেমির বইমেলায় বিভিন্ন স্টলে নতুন বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি অতিথি হিসেবে প্রতিবছরই উপস্থিত থাকেন এবং প্রতিবছরই তাঁর বিভিন্ন ধরনের লেখা বই মেলাতে প্রকাশিত হয়। সম্প্রতি তিনি নবীগঞ্জে তাঁর সুযোগ্য ছেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের বাসায় ছেলে ও ছেলের পরিবারে সাথে সময় কাটাতে আসেন।

 

আপনার মতামত লিখুন :