প্লিজ, প্লিজ, আমি আর নিউজ করবো না ভাই

প্রকাশিত : ২ নভেম্বর ২০২০

চট্টগ্রামে নিখোঁজ সাংবাদিক গোলাম সরোয়ারকে আজ সন্ধ্যায় সীতাকুণ্ডের কুমিরা থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার নোবেল চাকমা দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেন।

উদ্ধারের পর মাঝে মাঝে ভুল বকছিলেন গোলাম সরোয়ার। তিনি আর্তনাদ করে বলছিলেন, ‘আমি আর নিউজ করবো না ভাই প্লিজ… আমি আর নিউজ করবো না ভাই…।’

নোবেল চাকমা বলেন, ‘আজ সন্ধ্যায় কুমির ঘাট এলাকায় নিখোঁজ সাংবাদিক গোলাম সরোয়ারকে অজ্ঞান অবস্থায় দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে। তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে।’

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম শামসুল ইসলাম জানান, স্থানীয়রা ওই এলাকার একটি খালে গোলাম সরোয়ারকে দেখতে পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে খবর পাঠান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে বাসা থেকে বের হওয়ার পর থেকেই খোঁজ মিলছিলো গোলাম সরোয়ারের। কোথাও খুঁজে না পেয়ে কোতায়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন সাপ্তাহিক আজকের সুর্যোদয় পত্রিকার ব্যুরো প্রধান জোবায়ের সিদ্দিকী।

সাংবাদিক গোলাম সরোয়ার সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের স্টাফ রিপোর্টার এবং সিটিনিউজ নামের একটি অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক।

আপনার মতামত লিখুন :