গলাচিপায় নারী উদ্যোক্তাদের নিয়ে মতবিনিময় সভা

প্রকাশিত : ১২ নভেম্বর ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরুষের পাশাপাশি নারীদের সমহারে কাজ করার লক্ষ্যে ব্যাপক পদক্ষেপ হাতে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় পটুয়াখালীর গলাচিপায় বে-সরকারি সংস্থা সুশীলনের মেকিং মাকের্টিং ওয়ার্ক ফর উইমেন প্রকল্প স্থানীয় বাজারে নারী বান্ধব মার্কেট সেড অথবা কর্ণার স্থাপনের জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২ টায় গলাচিপা উপজেলা অডিটরিয়াম হল রুমে উপজেলা প্রশাসন এবং স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগ সমন্বয়ে সুশীলনের এ্যাকশন এইড এর কারিগরি সহযোগিতায় ইকেএন এর অর্থায়নে গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা আশীষ কুমার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন মোল্লা।

আরও উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম মস্তফা, গলাচিপা বন্দর বনিক সমিতির যুগ্ম আহবায়ক তাপস দত্ত ও সুশীলনের গলাচিপা উপজেলা প্রকল্প সমন্বয়কারী শঙ্কর কুমার দাশ, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড, সাংবাদিক সাজ্জাদ আহমেদ মাসুদ, সাংবাদিক সঞ্জিব দাস। এ ছাড়া বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, নারী উদ্যোক্তা ও বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা নারীদের সাথে বৈষম্যমূলক আচরণ থেকে বেড়িয়ে এসে তাদের স্বাধীনভাবে কাজ করে সাবলম্ভী হওয়ার জন্য পূর্ণ সহযোগিতার আশ^াস দেন।

 

আপনার মতামত লিখুন :