গলাচিপায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিক্ষা সহায়তা থেকে উপবৃত্তি প্রদান

প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলে নৃগোষ্ঠীর জীবন মান উন্নয়নে বিশেষ এলাকার জন্য সহায়তা প্রদান করা হয়। শুক্রবার বেলা ১১টায় উপজেলা অডিটরিয়াম হল রুমে ১শ ১১ জন ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপবৃত্তি, ব্যাগ, ডিকশনারী প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ।

আরও উপস্থিত ছিলেন গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন মোল্লা, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজল বিশ^াস, সাংবাদিক সঞ্জিব দাস। এসময় প্রধান অতিথি বলেন, শিক্ষা ক্ষেত্রে অবিস্মরণীয় সাফল্যের নেপথ্যে রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিক্ষা সহায়তা কার্যক্রম।

অসচ্ছল তথা দরিদ্র জনগোষ্ঠীর শিক্ষার সুযোগ অবারিত করার জন্য শিক্ষা উপবৃত্তির ভ‚মিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শিক্ষা মন্ত্রণালয়ের অধীন পাঁচটি প্রকল্পের আওতায় দেশের ৬ষ্ঠ শ্রেণী থেকে স্নাতক (পাস) ও সমমান পর্যায়ের দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের উপবৃত্তি প্রদান অব্যাহত আছে।

 

আপনার মতামত লিখুন :