ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির শোক সভা

প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২০

ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির মাসিক সভায় সংগঠনের আই,টি, বিষয়ক সম্পাদক সাংবাদিক ইমাম হোসেন বিমানের মা’য়ের মৃত্যু ও রিপোর্টার্স ইউনিটি ঝালকাঠির প্রধান উপদেষ্টা এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির এর ছোটভাই শাহনেওয়াজের অকাল মৃত্যতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫নভেম্বর (রবিবার) সন্ধ্যায় সংগঠনের কার্যালয় এ শোক সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আসিফ মানিক সিকদার ও সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এজিএম মিজানুর রহমান। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক রিয়াজুল ইসলাম বাচ্চু। সভায় আইটি বিষয়ক সম্পাদক ইমাম হোসেন বিমানের মায়ের মৃত্যু ও উপদেষ্টা এডভোকেট খান সাইফুল্লাহ পনিরের ভাই শাহনেওয়াজের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয় এবং তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

পরে এক মিনিট নীরবতা পালন করে শোক বার্তা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক একেএম মঞ্জুরুল হক, শিহাব উদ্দিন মোঃ রিয়াজ, সাইদুল ইসলাম, রিয়াজ খান অশ্রু, সাইদুল ইসলাম (বাবু), অমিত কংস বনিক, এইচ এম আল আমীন, সুমন সমাদ্দার প্রমুখ।

সভায় অপশক্তির মোকাবেলার জন্য সবাই অঙ্গীকারবদ্ধ হন। অপসাংবাদিকদের এবং ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবাই রুখে দাঁড়াবেন বলে প্রতিজ্ঞা করা হয়। সংগঠনের সভাপতি, সম্পাদক দ্বয় সদস্যদের কিছু অতি গোপনীয় প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন যাহা রিপোর্টার্স ইউনিটির ভবিষ্যতে উজ্জ্বল হবে।

প্রয়োজনীয় আলাপ-আলোচনা শেষে সভাপতি আসিফ মানিক সংগঠনের সদস্যদের বলেন আজ আমাদের সভা সফল ও সার্থক হয়েছে। আমরা রিপোর্টার পরিবারের এক মা’ য়ের প্রতি সম্মান, ছোট ভাইয়ের ভালবাসায় শোকসভা ও দোয়া অনুষ্ঠান করেছি, আল্লাহ কবুল করুন। সাংবাদিকদের সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

 

আপনার মতামত লিখুন :