তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে মহানগর বিএনপির মিলাদ ও দোয়া

প্রকাশিত : ২০ নভেম্বর ২০২০

বিএনপির সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। শুক্রবার (২০ নভেম্বর) বাদ আছর নগরীর আমলাপাড়া বড় মার্দ্রাসা সংলগ্ন আশরাফিয়া জামে মসজিদে এ আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন আশরাফিয়া জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ হামিদুল্লাহ হোসাইন।

এ মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, মনিরুজ্জামান মনির, এ্যাড. রফিক আহম্মেদ, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল আলম সজল, দপ্তর বিষয়ক সম্পাদক ইসমাইল মাষ্টার, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু।

সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তাক আহম্মেদ, পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, গণশিক্ষা বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, মহানগর বিএনপি নেতা মাহমুদু রহমান মামুন, মনির হোসেন, সজল, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, আনিছুর রহমান জুয়েল, খালেদ মাহমুদ, সেলিম, মাছুম, সাইদুল, আলী হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক দুলাল হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ মিলাদ ও দোয়ায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান এবং মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এর সুস্থতা কামনা করা হয়। সেই সাথে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

 

আপনার মতামত লিখুন :