ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত সদস্যকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২০

ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে মোঃ সোহেল আহম্মেদ সাধারন সম্পাদক ও মোঃ ফয়সাল আহম্মেদ সাংগঠনিক সম্পাদক, ইমতিয়াজ আহম্মেদ রাসেল প্রচারও প্রকাশনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় ফতুল্লা ব্লাড ডোনার্স নারায়ণগঞ্জ এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সকল নেতৃবৃন্দরা।

সংগঠনের সভাপতি আশরাফুল ইসলাম তৌকির বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা । এ পেশার প্রতি দুর্বলতা রয়েছে অধিকাংশ সচেতন মানুষের । সাংবাদিকতা পেশায় যেমন রয়েছে ঝুঁকি, তেমন রয়েছে সম্মান । আর এই কারনেই আমরা সংবাদপত্রকে সমাজের দর্পন বলি। সাংবাদিকদের জাতির বিবেক বলে আখ্যায়িত করা হয় । এ ছাড়া সংবাদ পত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবেও স্বীকৃত।

একজন সৎ নির্ভিক ও নিরপেক্ষ সাংবাদিক সমাজের কাছে যেমন সমাদৃত তেমন দুর্নীতিবাজ, সন্ত্রাসী, চোরাচালানী, মাদকদ্রব্য ব্যবসায়ী ও সমাজ বিরোধীদের কাছে আতংক । আমরা সাধারন মানুষ সব সময় দেশের উন্নয়নে ভূমিকা রাখতে সাংবাদিকদের প্রতি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার এস এম সানী, যুগ্ন সাধারন সম্পাদক সাহাদাৎ হোসেন সাদু, সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ, আপ্পায়ন বিষয়ক সম্পাদক জাহিদ তালুকদার প্রমুখ।

আপনার মতামত লিখুন :