পুরান ঢাকায় আ’লীগের সংসদ সদস্য হাজী সেলিমের স্ত্রীর মৃত্যু

প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২০

পুরান ঢাকায় আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী সেলিমের স্ত্রী ও মদিনা গ্রুপের চেয়ারম্যান বেগম গুলশান আরা সেলিম আর নেই। রোববার (২৯ নভেম্বর) রাত ১১টা ৪৫ মিনিটে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গুলশান আরার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্বামী, তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার (বর্তমানে কাউন্সিলর) ছিলেন গুলশান আরা। এক সময়ের ওয়ার্ড কমিশনার হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমও সম্প্রতি গ্রেপ্তার হয়ে কারাগারে যাওয়ার আগে ওয়ার্ড কাউন্সিলর ছিলেন।

হাজী মোহাম্মদ সেলিমের ব্যক্তিগত সচিব মহিউদ্দিন মাহমুদ বেলাল বলেন, গুলশান আরা দীর্ঘদিন ডায়াবেটিকস, কিডনি, উচ্চ রক্তচাপ ও লিভার সমস্যায় ভুগছিলেন। ২০১৮ সালের ১৬ ডিসেম্বর ব্যাংককে চিকিৎসার জন্য নেওয়া হয়েছিল গুলশান আরাকে। প্রায় ২০ মাস সেখান চিকিৎসাধীন থাকা অবস্থায় এবছরের ২০ আগস্ট এয়ার অ্যাম্বুলেন্স করে ঢাকায় এনে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, গত সাতদিন ধরে আইসিইউতে ছিলেন তিনি। জানাজা ও দাফনের বিষয়ে কিছু এখনও ঠিক হয়নি। হাজী সেলিমও বর্তমানে ল্যাবএইড হাসপাতালে রয়েছেন বলে জানান তিনি। নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের অভিযোগে ইরফান সেলিমকে গ্রেপ্তার করার আগে হাজী সেলিমের বাড়িতে অভিযান চালিয়েছিল র‌্যাব। তবে তখন হাজী সেলিম ও তার স্ত্রী বাড়িতে ছিলেন না।

 

আপনার মতামত লিখুন :