প্রধানমন্ত্রীর ছবিযুক্ত যুবলীগ নেতার ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ

প্রকাশিত : ২ ডিসেম্বর ২০২০

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবিযুক্ত ফেস্টুন ব্যানার ছিড়ে ফেলার অভিযোগে যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ কলাপাড়া থানায় সাধারণ ডায়েরী করেছেন। ২৯ নভেম্বর রাতে কতিপয় দুরবৃত্ত কলাপাড়া উপজেলাসহ মহিপুর থানা এবং বিভিন্ন ইউনিয়নে এসব ঘটনা ঘটায় বলে এর একদিন পর দায়েরকৃত জিডিতে উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, অ্যাড. শামীম আল সাইফুল সোহাগকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় কলাপাড়া উপজেলা যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়ে ব্যানার ফেস্টুন টানানো হয়। এসব ব্যানার ফেস্টুন রাতের আধারে ছিড়ে ফেলে দুরবৃত্তরা। এঘটনায় অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ গত ৩০ নভেম্বর কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ বলেন, তাকে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় ইর্ষান্নিত হয়ে একটি পক্ষের ইন্দনে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রী,কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান-সাধারণ সম্পাদকের ছবিযুক্ত ব্যানার ফেস্টুন রাতের আধাঁরে ছিড়ে ফেলেছে দুরবৃত্তরা। এবিষয়ে কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন বলে তিনি জানান।

এ ব্যাপারে কলাপাড়া থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান জানান,ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলার একটি অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানূগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

 

আপনার মতামত লিখুন :