খুলনায় ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের মধ্যে শীতের উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত : ৮ ডিসেম্বর ২০২০

জনপ্রিয় অনুষ্ঠান ফেসবুক কুরআন প্রতিযোগিতার পরিচালনায় নিয়জিত সোশ্যাল মিডিয়া দাওয়াতুল কুরআন ফাউন্ডেশনের পক্ষ থেকে খুলনার বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের মধ্যে শীতের উপহার হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। ফাউন্ডেশনের কার্যালয়ে এ অনুষ্ঠান পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডাঃ হাফেজ মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুর, মহাসচিব বিশিষ্ট ক্বারি মাওলানা মোঃ মাহদী হাসান কাওসারী, উপদেষ্টা ডাঃ মাওলানা মোঃ ইউনুস আলী, সমাজ কল্যাণ সম্পাদক ইঞ্জিনিয়ার মুনতাসীর মামুন প্রমুখ।

এ সময় ফাউন্ডেশনের চেয়ারম্যান ইমাম,মুয়াজ্জিন ও খাদেমদের উদ্দেশ্যে বলেন, এ জাতির রাহবার হলেন আপনারাই। আপনাদের হাত ধরেই মানুষ তাদের জান্নাতের ঠিকানা খুজে পায়। আপনাদের শুধুমাত্র ইমামতি কিংবা মুয়াজ্জিন হয়েই জীবিকা নির্বাহ করতে হবে এমন মানসিকতা পরিহার করতে হবে বরং এর পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে ও আর্ত মানবতার সেবায়ও এগিয়ে আসতে হবে। এ জাতির নৈতিক চরিত্র গঠনের পাশাপাশি সামাজিক কল্যানেও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এভাবে উপহার দেওয়া নেওয়ার মাধ্যমে আমাদের মধ্যকার সকল দুরত্ব ঘুচিয়ে একে অপরের কল্যাণে কাছাকাছি আসার পথ তৈরি হতে পারে। আলেমদের মধ্যে ঐক্যের বন্ধন তৈরী হবে ইনশাআল্লাহ ।

তিনি আরো বলেন, সোশ্যাল মিডিয়া দাওয়াতুল কুরআন ফাউন্ডেশন ২০১৭ সাল থেকে ফেসবুক কুরআন প্রতিযোগীতার মধ্যমে কুরআন প্রচারের পাশাপাশি আর্ত মানবতার সেবায়ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আপনাদের আরো সহযোগিতা পেলে সামনে আমাদের এ কার্যক্রম আরো বেগবান হবে ইনশাআল্লাহ।

 

আপনার মতামত লিখুন :