বিএনপি জামায়াতের অপরাজনীতি বন্ধ করতে হবে: এ্যাড. আমিরুল আলম মিলন

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০২০

শেখ সাইফুল ইসলাম কবির:বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. আমিরুল আলম মিলন বলেছেন, ফতোয়াবজদের ওপর এখন আর কারো আস্থা নেই। ওরা ধর্মের অপব্যখ্যা করে অসৎ উদ্দেশ্য হাসিলের চেষ্টা করছে। স্বাধীন বাংলায় এমন অপচেষ্টা আর সফল হবেনা।

বিএনপি জামায়াতের অপরাজনীতি বন্ধ করতে হবে। মঙ্গলবার বিকেল ৫ টায় মোরেলগঞ্জের কাপুড়িয়া পট্টিতে সন্ত্রাস ও মৌলবাদ বিরোধী বিক্ষোভ সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন। আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. মিলন আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে দেশজুড়ে যে অরাজকতার চেষ্টা করছে জামায়াত, বিএনপি ও মৌলবাদীরা । কিন্তু তাদের সেই স্বপ্ন আগুনে পুড়েই ছাই হবে।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পৌরসভা মেয়র এস.এম মনিরুল হক তালুকদার, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, সহ-সভাপতি চেয়ারম্যান শফিকুর রহমান লাল, আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ, চেয়ারম্যান মাষ্টার আবুল খায়ের, এইচ এম মাহমুদ আলী, আব্দুর রহিম বাচ্চু, মাষ্টার সাইদুর রহমান, যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হক , অ্যাড. তাজিনুর রহমান পলাশ, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইলিয়াস হোসেন দুলাল, কৃষকলীগ নেতা আবুল কালাম, মহিদুল ইসলাম মহিদ, রাব্বি হাসান হৃদয়। সমাবেশটি এক সময়ে জনসমুদ্রে পরিনত হয়।

 

আপনার মতামত লিখুন :