আগৈলঝাড়ায় রোকেয়া দিবস উপলক্ষে সংবর্ধনা প্রদান

প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০২০

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বরিশালের আগৈলঝাড়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপিত হয়েছে। সামাজিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য ৫ জন জয়িতা নারীকে ক্রেস্ট, সনদপত্র ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলা প্রশাসন উদ্যোগে শহীদ সুকান্ত আব্দুল্লাহ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম’র সভাপতিত্বে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

সভায় দিবসের বিভিন্œ দিক তুলে ধরে বক্তব্য রাখেন আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাম্মৎ দৌলতুন নেছা নাজমা, জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বখতিয়ার, উপজেলা ভাইস চেয়াম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক কাজল দাশগুপ্ত প্রমুখ।

সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতের স্ত্রী এলিনা জাহিন, অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্যর জন্য জোবারপাড় গ্রামের অপূর্ব কুমার সরকারের স্ত্রী সঞ্জিতা বৈষ্ণব, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে অবদানের জন্য পশ্চিম মোল্লাপাড়া গ্রামের প্রবীর কুমার বিশ্বাস ননীর স্ত্রী লীলা বিশ্বাস, সফল জননী হিসেবে কালুরপাড় গ্রামের রবি চন্দ্র দাসের স্ত্রী মালতী রানী দাস, নির্যাতনের বিভীষিকা মুলে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় মুড়িহার গ্রামের মনির হোসেনের স্ত্রী রেনু খানমকে সংবর্ধনা শেষে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।

 

 

আপনার মতামত লিখুন :